Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ:
পঞ্চম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় সিরাজগঞ্জের তাড়াশে রাসেল হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

রবিবার (২১ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জ র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার রাসেল হোসেন তাড়াশ উপজেলার সাকমাল গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গত ১৫ এপ্রিল মো. রাসেল ভুক্তভোগী স্কুলছাত্রীর নিজ বাড়িতে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্কুলছাত্রীর পরিবার তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩, ধারায় তাড়াশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

ঘটনার পর থেকে আসামি রাসেল পলাতক ছিলেন। আজ রবিবার ভোর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে তাড়াশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামীকে থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১২’র সদস্যরা। পরে আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App