Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ:  
সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুরের মাদলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন শাহজাদপুর উপজেলার খুকনী জুগীপাড়ার বাবলু মিস্ত্রির স্ত্রী শ্রীরানী মিতু বিশ্বাস ও শিশু কন্যা ইচ্ছা বিশ্বাস।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল বাশার এ তথ্য নিশ্চিত করে জানান, সকালে পাবনা থেকে শাহজাদপুর ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস ঢাকায় যাচ্ছিল। এ সময় মহাসড়কের মাদলা এলাকায় পৌছলে বিপরীত থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সিএনজিতে থাকা যাত্রী মিতু বিশ্বাস ও তার শিশু কন্যা ইচ্ছা বিশ্বাস নিহত হয়। এ সময় চালকসহ আরও ৪ জন আহত হয়েছে। খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং নিহতদের মরদেহ মর্গে পাঠায়।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App