Header Border

ঢাকা, মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৩.৯৬°সে

সিরাজগঞ্জ-২ আসনে আ’লীগের মনোনয়ন উত্তোলন করলেন আল মাহমুদ সরকার তারেক

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ:
মুক্তিযোদ্ধার সন্তান সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করলেন বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল-মাহমুদ সরকার তারেক।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। আল মাহমুদ সরকার তারেক কামারখন্দ উপজেলার আলোক দিয়াড় গ্রামের বীর মুক্তিযোদ্ধা এ কে এম রহমতুল্লা পান্নার ছোট ছেলে।

আল-মাহমুদ সরকার তারেক জানান, মনোনয়ন দেয়ার মালিক মনোনয়ন বোর্ড এবং সর্বোপরি আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আমি ছাত্র রাজনীতি করি। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা ও পলাশডাঙ্গা যুব শিবিরের অন্যতম প্রতিষ্ঠাতা এ কে এম রহমতুল্লা পান্না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান।

আমি ছাত্র জীবন থেকে রাজনীতি করেছি, আন্দোলন সংগ্রাম করেছি। বঙ্গবন্ধু কন্যার নিকট প্রার্থনা থাকবে আমাকে এই নির্বাচনে এমপি প্রার্থী হিসেবে কাজ করার সুযোগ দেওয়ার জন। বাংলাদেশ আওয়ামীলীগ আমাকে মনোনয়ন দিলে এলাকার উন্নয়নের জন্য নিঃশর্তভাবে কাজ করব। রাষ্ট্রের যত সুবিধা আছে, সবকিছু দিয়ে এলাকার উন্নয়নের ইতিহাস বদলে দিতে চাই।

তিনি বলেন, আমি এমপি নমিনেশন নেওয়ার বহু আগে থেকে সিরাজগঞ্জের মানুষের জন্য কাজ করছি। তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে সুখে দুঃখে কাজ করে আসছি। আমার আদর্শ বঙ্গবন্ধু, নেতৃত্ব শেখ হাসিনা। মনোনয়নপত্র কিনেছি এলাকার উন্নয়ন ও জনগণের পাশে দাঁড়াতে। আশা করি দল আমাকেই মনোনয়ন দেবে ইনশাল্লাহ। সুযোগ পেলে আমি স্মার্ট বাংলাদেশ গড়তে চাই।

আল-মাহমুদ সরকার তারেক আরো বলেন, আমি রাজনীতিতে সক্রিয় আছি। গত ২০ বছরে আমাদের গায়ে কোনো কালিমা লাগেনি। বরং জনগণের সাথে সম্পক্ত আছি। জনগণের কাছে যাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন কাজ করেছেন, সেই অগ্রযাত্রাকে মানুষের কাছে তুলে ধরছি। আমরা এই ১৫ বছরে অন্যায় করিনি বরং কেউ অন্যায় করে থাকলে প্রতিবাদ করেছি। আমাকে মনোনয়ন দিলে ভালো করব। কোনো পক্ষপাতিত্বে নেই এবং ছিলামও না। আশা করি, এবার অবশ্যই নেত্রী আমাকে মূল্যায়ন করবেন।

এছাড়াও সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছে ৬ জন। এরা হলেন, বর্তমান সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিলাত মুন্না, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা তালুকদার ও শেহেরিন সেলিম রিপন।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App