Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ২রা ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

ব্রিজ উদ্বোধন করে উন্নয়ন সমাবেশ করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রতিনিধি (নাজিরপুর) বরিশাল :

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ৫নং শাঁখারীকাঠী ইউনিয়নের গিলাতলা, সিংখালী, তৈয়বের হাট, তারাবুনিয়া, ভাইজোড়া, বাঘাজোড়া খালে মোট ৬টি গার্ডার ব্রিজের কাজ সম্পন্ন হওয়ার পরে ২ আগস্ট বুধবার উব্দোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এ্যাড: শ. ম. রেজাউল করিম।

উদ্বোধন শেষে তৈয়বের হাট এলাকায় উন্নয়ন সবাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, আমার দৃঢ় বিশ্বাস, আমি কারো ক্ষতি করিনি, আমি ঘুষ-দূর্ণীতি করিনি, আমি নিয়োগ বাণিজ্য করিনি, আমি আপনাদের সেবা করার জন্য সব সময় সর্বোচ্চ চেষ্টা করেছি তাই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পুনরায় পিরোজপুর ১ আসনে মনোনয়ন দিবে বলে আশা করি। তাই আমি মনোনয়ন পেলে আপনারা আমাকে পুনরায় ভোট দিয়ে এই অবহেলিত এলাকার উন্নয়নের ধারা অব্যহত রাখার সিদ্ধান্ত নিবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।

তবে আগামি দ্বাদশ সংসদ নির্বাচনের পূর্বে ৫নং শাঁখারীকাঠী ইউনিয়নের জনগুরুত্বপূর্ণ কোন রাস্তা মাটির থাকবেনা, সবগুলি কার্পেটিং করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মাসুদুর রহমান, উপজেলা প্রকৌশলী জাকির হোসেন মিয়া, অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, ৭নং সেখমাটিয়া ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, ৫নং শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান খালিদ হোসেন সজল, ১নং মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বুলু প্রমুখ।

শাঁখারীকাঠী ইউনিয়নের মোট ৬টি গার্ডার ব্রিজ নির্মানে মোট ১২ কোটি টাকা ব্যয় হয়েছে বলে জানান, উপজেলা প্রকৌশলী জাকির হোসেন মিয়া।

শফিক টুটুল/ এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ
তাড়াশে স্কুল ছাত্রী তুষি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
সিরাজগঞ্জে বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনায় মামলা
সিরাজগঞ্জে একই পরিবারে তিনজনকে গলা কেটে হত্যা
শাহজাদপুরে প্রান্তিক খামারীদের মান উন্নয়নে আশার প্রশিক্ষণ কর্মশালা

আরও খবর

Android App