Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে পূর্ব শত্রুতার জেরে বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জ পূর্ব শত্রুতার জের ধরে পৌর মহল্লা গোয়লায় ৩টি বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। এতে করে ভুক্তভোগী পরিবারগুলোর নগদ ১২ লক্ষ টাকাসহ প্রায় ২০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন। সহায়-সম্বল হারিয়ে নিঃস্ব এসব পরিবার নিরাপত্তা চেয়ে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত (৬ জুন) সোমবার রাত ৮ টার দিকে গোয়লা মহল্লার বদিউদ্দামান, আব্দুল মমিন, তরিকুল ইসলাম ও চাঁন মিয়ার বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে একই মহল্লার মজিবরের নেতৃত্বে তুহিন, শাহিনসহ প্রায় ২৫/৩০ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়।

এসময় বদিউজ্জামানের বাড়িতে ফ্রি, টিভি, আলমারি, খাট, দরজা-জানালা, আব্দুল মমিনের বাড়িতে দোকানের মালামাল, মেয়ে বিয়ে দেওয়ার জমাকৃত ৫ ভড়ি স্বর্ণ, নগদ ১২ লক্ষ টাকা ও চাঁন মিয়ার বাড়ি ঘর ভাংচুর করে এসকল লুট করে নিয়ে যায়। এসময় তরিকুল ইসলাম তাঁরার স্ত্রী পাপিয়া খাতুন (৩৪) নামে এক গৃহবধুকে মারপিট করে আহত করা হয়েছে। তার মেয়ে খুশবুকে শ্লীলতাহানি করে তার গোলায় স্বর্ণের চেইন নিয়ে যায়।

লুটপাটে সবকিছু হারিয়ে নিঃস্ব হওয়া তরিকুল ইসলাম তারা কান্নাজড়িত কন্ঠে বলেন-আমি বাহিরে কাজে ছিলাম। আমার স্ত্রী ফোনে বলছিল ঘরবাড়ি সব লুটপাট করে নিয়ে যাচ্ছে মজিবর, তুহিন, শাহিন গংরা। স্ত্রীর ফোন পেয়ে বাসায় এসে দেখি ভাত রান্না করার হাড়ি-পাতিলও নেই। আমার সব শেষ।

এ ব্যাপারে অভিযুক্ত মজিবর রহমান বলেন, এলাকায় কার ঘর-বাড়ি লুটপাট হয়েছে আমি কিছুই জানি না।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাজ্জাদ হোসেন বলেন, বাড়ি ঘর ভাংচুরের ঘটনায় ববিতা খাতুন নামে এক গৃহবধু থানায় একটি অভিযোগ দিয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এআর/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App