Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩১.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

বেলকুচিতে চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানকে পেটালেন ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের বেলকুচির ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম ও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরকে পেটালেন পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদ।

সোমবার (৬ জুন) রাতে পৌর ছাত্রলীগের সভাপতি আকতার হামিদসহ ৭ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া।

এর আগে রোববার (৫ জুন) বিকেলে বেলকুচি পৌর এলাকার জীধুরিস্থ মাজেম মিয়ার ঢালু নামক স্থানে এ মারপিটের ঘটনা ঘটে। মারপিটে আহত প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরকে সিরাজগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে মারপিটের ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
মামলার বাদী চেয়ারম্যান জহুরুল ইসলাম জানান, রোববার বিকেল ৫টার দিকে মোটর সাইকেলযোগে প্যানেল মেয়রকে সাথে নিয়ে যাচ্ছিলাম। আমরা ঘটনাস্থলে পৌঁছলে সেখানে ওৎ পেতে থাকা ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীরা আমার মোটর সাইকেলের গতিরোধ করে। তারা আমাদের উপর লাঠি দিয়ে পেটাতে থাকে। পেটানোর এক পর্যায়ে আমার কাছে থাকা গুচ্ছ গ্রাম প্রকল্পের ১ লাখ ৭৬ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে পাশের একটি দোকানে নিয়ে গেলেও প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরকে এলোপাথাড়িভাবে আঘাত করে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে পৌর ছাত্রলীগের সভাপতি আক্তার হামিদ বলেন, আমি এই হামলার সাথে জড়িত না। বরং ইউপি চেয়ারম্যানকে আমি হামলার হাত থেকে রক্ষা করে ওখানে থাকা একটি রডের দোকানে বসিয়ে রেখেছিলাম।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, চেয়ারম্যানের উপর হামলার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পঠিয়েছিলাম। রাতে থানায় এই সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি।

 

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App