Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

পলাশবাড়ীর হোসেনপুর ইউনিয়নে টিআর প্রকল্পের কাজ পরিদর্শন

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষন (টি,আর) প্রকল্পের কাজ সরেজমিনে পরিদর্শন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) (অতি দাঃ) ও অত্র ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু।

প্রকাশ,গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের ২০২১-২০২২ অর্থ বছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষন (টি,আর) প্রকল্পের অধীনে অত্র ইউনিয়নের মধ্যরামচন্দ্রপুর গ্রামের ময়েজ উদ্দিন ঈদগাহ মাঠ সংস্কার বাবদ ২ লক্ষ ৫৬ হাজার ৩ টাকা ৭৪ পয়সা এবং উক্ত ইউনিয়নের কদমতলী আল কুরআন হাফিজিয়া মাদ্রাসা সংস্কার বাবদ ২ লক্ষ ও মধ্যরামচন্দ্র সেলিমের বাড়ীর পাশের ঈদগাহ মাঠ সংস্কার বাবদ ২ লক্ষ ২৮ হাজার টাকা বরাদ্দ পায়। উক্ত বরাদ্দকৃত টাকা প্রকল্পের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ স্বাক্ষরে নিজেরাই অফিস থেকে উত্তোলন করে কাজ বাস্তবায়ন করে আসছেন। ৫ জুন দুপুরে উক্ত কাজ সঠিকভাবে বাস্তবায়ন করা হয়েছে কি-না তা সরেজমিনে পরিদর্শন করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ও অত্র ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল।

এব্যাপারে মধ্যরামচন্দ্রপুর গ্রামের ময়েজ উদ্দিন ঈদগাহ মাঠের প্রকল্প সভাপতি হাবিবুর রহমান জানান,আমি নিজে সমুদয় টাকা উত্তোলন করে ঈদগাহ মাঠের মাটি ভরাট, প্রাচীর ও মিনার নির্মাণ কাজ করেছি এবং বর্তমানে উক্ত কাজ চলমান রয়েছে। অপরদিকে, উক্ত ইউনিয়নের কদমতলী আল কুরআন হাফিজিয়া মাদ্রাসা উন্নয়নে ২ লক্ষ টাকা বরাদ্দ পাওয়া যায়। এ ব্যাপারে উক্ত মাদ্রাসার শিক্ষক ও ওই প্রকল্পের সভাপতি খোরশেদ আলম ও সাধারণ সম্পাদক জানান,আমাদের যৌথ স্বাক্ষরে দুই কিস্তিতে ২ লক্ষ টাকা উত্তোলন করে মাদ্রাসার উন্নয়ন কাজ করিতেছি যা বর্তমানেও চলমান রয়েছে।

প্রকল্প পরিদর্শন কালে অত্র ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল সাংবাদিকদের জানান,বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন কাজ হয়েছে তা স্বাধীনতার পরে কখনো হয়নি। তিনি আরও বলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সরেজমিন পরিদর্শন না করে কোন কাজেরই বিল প্রদান করেন না। বর্তমানে কাজে দূর্নীতি করার কোন সুযোগ নেই। কেউ যদি বলে কাজে দুর্নীতি হয়েছে,তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
জমি উদ্ধারে এসিল্যান্ডের পরিদর্শন
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

আরও খবর

Android App