Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

পিক-আপ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩

জেলা প্রতিনিধি,নরসিংদী:

পিক-আপ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৩
নরসিংদীর রায়পুরায় লেভেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় একটি পিক-আপ ভ্যানের তিন শ্রমিক নিহত ও দুইজন আহত হয়েছেন।

শনিবার দুপুরের দিকে উপজেলার আমিরগঞ্জ রেলস্টেশন–সংলগ্ন হাসনাবাদ রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— নেত্রকোনার পূর্বধলার কালিহর মাইজপাড়া এলাকার চান মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার ইব্রাহিম খানের ছেলে আনিস খান (২৬) ও শাহিন (২৭)।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি সিলেটের দিকে যাচ্ছিল। দুপুর সাড়ে ১২টার দিকে রায়পুরার আমিরগঞ্জের হাসনাবাদ রেলক্রসিং অতিক্রমের সময় এই দুর্ঘটনা ঘটে। ঠিক একই সময় একটি পিকআপ ভ্যান ওই রেলক্রসিং পার হচ্ছিল। স্টেশনটিতে যাত্রাবিরতি না থাকা দ্রুতগতির ট্রেনটির ধাক্কায় পিকআপ ভ্যানটি বেশ খানিকটা দূরত্বে ছিটকে গিয়ে দুমড়েমুচড়ে যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির  উপরিদর্শক  ইমায়েদুল জাহেদী জানান, পিকআপ ভ্যানটি হাসনাবাদ রেলক্রসিং অতিক্রম করার সময় সিলেটগামী আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পর মারা যান আরেকজন। আরও দুইজন চিকিৎসাধীন আছেন বলে তিনি জানান।

খবর পেয়ে বেলা দুইটার দিকে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন। সুরতহাল প্রতিবেদন তৈরির পর নিহত তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
গাজীপুরে দেয়াল ধসে তিন শ্রমিক নিহত
মাদারীপুরে একাধিক মামলার আসামির ভয়ে আতঙ্কে এলাকাবাসী
মাদারীপুরে পাঠদান বন্ধ রেখে মতবিনিময়ে শতাধিক শিক্ষক, সমালোচনার ঝড়
ইউপি সদস্যের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ
জাতির পিতার ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

আরও খবর

Android App