Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

টাকা পেয়ে তৃপ্তির হাসি শারমিনের

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ:

টাকা পেয়ে তৃপ্তির হাসি শারমিনের
তিন জমজ সন্তান সিয়াম, লামিয়া ও লাবণ্য। একুশ দিন আগে সড়ক দুর্ঘটনায় হারিয়েছে তার বাবাকে। অসহায় তিন এতিম ও তার বিধবা মায়ের হাতে ৪৪ হাজার টাকা তুলে দিলেন সমাজকর্মী মানবতার ফেরিওয়ালা মামুন বিশ্বাস।

বুধবার (১৮ মে) সকালে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে বিধবা শারমিনের নিজ বাড়ীতে এই টাকা তুলে দেওয়া হয়।

টাকা পেয়ে শারমিন বলেন, আমি খুব খুশি হয়েছি। এমন সাহায্য পাব চিন্তায় করতে পারি নাই। আল্লাহ মামুন ভাইকে সবসময় সুস্থ্য রাখিও।

তিনি আরও বলেন, আমি ডিগ্রি পাস সিরাজগঞ্জ শহরে মধ্য যদি কেউ একটা চাকুরির ব্যবস্থা করে দেন তাইলে আমার অনেক উপকার হবে। পাশাপাশি তিন সন্তানের মুখে খাবার তুলে দিতে পারবো।

এবিষয়ে সমাজকর্মী মানবতার ফেরিওয়ালা মামুন বিশ্বাস বলেন, জেলার কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় গত ২৭ তারিখে শারমিনের স্বামী লোকমান হোসেন মারা যায় । ২০২০ সালের শেষের দিকে সিরাজগঞ্জ নর্থবেঙ্গল হাসপাতালে তিন সন্তানের জন্ম দিয়েছেন শারমিন জাহান। এর মধ্যে দুটি মেয়ে সন্তান এবং একটি পুত্র সন্তান। এই অসহায় পরিবারের কথা শুনে তার বাড়ীতে যাই। পরে ফেসবুকে সাহায্যের আবেদন চেয়ে একটি স্টাটাস দেই। পরে ফেসবুক বন্ধুদের সহযোগীতায় আজ সকালে ৪৪ হাজার টাকা তুলে দেয়া হয়।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App