Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে ইউপি সদস্যসহ আটক ২, ফেন্সিডিল উদ্ধার

জেলা প্রতিনিধি.সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে ইউপি সদস্যসহ আটক ২, ফেন্সিডিল উদ্ধার
সিরাজগঞ্জের কামারখন্দে এক ইউপি সদস্যসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা। এসময় ১৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

আটকৃতরা হলেন, কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য ও চালা শাহাবাজপুর গ্রামের করিম সরকারের ছেলে রাজু আহম্মেদ (২৬) এবং বগুড়া জেলার জাহানারাবাদ এলাকার আবু তাহেরের ছেলে রুবেল মিয়া (৩৫)।

সোমবার (১৬ মে) সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর হেডকোয়াটার থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য রাজু আহম্মেদের বাড়িতে মাদক ব্যবসায়ীরা ফেন্সিডিল নিজ হেফাজতে রেখে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার সন্ধ্যায় সেখানে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় ১৯৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী ইউপি সদস্য রাজু আহম্মেদ ও রুবেল মিয়াকে আটক করা হয়। এঘটনায় কামারখন্দ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে ঝাঐল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন ঠান্ডু জানান, ইউপি সদস্য নির্বাচিত হওয়ার আগে থেকেই রাজু মাদক ব্যবসা করে আসছিল। ওই এলাকার জনগণ মাদক ব্যবসা ছেড়ে দিবে এই মর্মে ভোট দিয়েছিল। কিন্তু সে মাদক ব্যবসা ছাড়তে পারেনি। ইউনিয়ন পরিষদের পক্ষে থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App