Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

ভাত খাওয়ার কথা বলে শিশুকে ধর্ষণ চেষ্টা, আটক ১

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ :

ভাত খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হুমায়ুন কবির (৪৬) নামে এক রিক্সা চালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৬ মে) বিকেলে শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লা থেকে তাকে আটক করে পুলিশ।

আটক রিক্সা চালক হুমায়ুন করিব পাবনা জেলার চাটমোহর উপজেলার সন্দভার গ্রামের গাজিউর রহমানের ছেলে।

শিশুর মা বলেন, শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লায় মন্টু শেখের বাড়িতে ভাড়া থাকেন তিনি। পাশের বাড়িতে ভাড়া থাকেন রিক্সা চালক হুমায়ুন করিব। গতকাল রোববার বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় রিক্সা চালক হুমায়ুন কবির শিশুটিকে ভাত খাওয়ানো কথা বলে ঘরে ডেকে নিয়ে শিশুটির গলা টিপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় দেখতে পায় তার মা।

প্রচুর রক্তক্ষরনে তার অবস্থার অবনতি হলে সোমবার সকালে শিশুটিকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী রিক্সা চালক হুমায়ুন কবিরকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, শিুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তার শারীরিক পরীক্ষা করা হবে। শিশু ধর্ষনের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এআর/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App