Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

উল্লাপাড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দু’জনের মুত্যু

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ :

ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়ার বোয়লিয়া বাজারে আবুল কালাম আজাদ (৪০) ও নলকা ব্রীজ এলাকায় আব্দুল্লাহ আল-মামুন (৩৫) নামে গাড়ীর চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জন্য আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

সোমবার (১৬ মে) দুপুরে উপজেলার নলকা ব্রীজ এলাকায় মোটরসাইকেল-প্রাইভেটকার মুখোমুখী সংঘর্ষ ও সকালে বোয়লিয়া বাজারের পেট্রোল পাম্পের সামনে গাড়ী চাপায় পৃথক দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলো, উল্লাপাড়ার সলঙ্গা থানার চক-চবিলা গ্রামের মৃত সোবাহানের ছেলে আবুল কালাম আজাদ গ্রামীণ ব্যাংকের বগুড়া জোনের শেরপুরের কুসুম্বী শাখার সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন ও জামালপুর জেলার কামারপুর গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে আব্দুল্লাহ আল-মামুন (৩৫)।

হাটিকুমরুল হাইওয়ে থানার পরিদর্শক লুৎফর রহমান জানান, দুপুরের দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের নলকা ব্রীজ এলাকায় মোটরসাইকেল-প্রাইভেটকার মুখোমুখী সংঘর্ষে আল-মামুন নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পরিদর্শক লুৎফর রহমান আরও জানান, সকালে উল্লাপাড়ার বোয়লিয়া বাজার এলাকায় অজ্ঞাত কোনো গাড়ির চাপায় আহত অবস্থায় মোটরসাইকেলসহ রাস্তায় পড়েছিলেন আবুল কালাম। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তার মৃত্যু হয়। এঘটনায় দুইটি মোটরসাইকেল ও প্রাইভেটকারটি থানায় আনা হয়েছে বলে তিনি জানানা।

এআর/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App