Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 

জমি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, নারীসহ আহত ৬

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের সদর উপজেলার চর-কল্যাণী গ্রামে বিরোধপূর্ণ জমিতে কলা গাছ রোপন নিয়ে হামলা ও মারপিটের ঘটনায় নারীসহ ৬ জন আহত হয়েছেন। আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১০ মে) সকালে উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের চর-কল্যাণী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন-চর-কল্যাণী গ্রামের মোফাজ্জল হোসেনের স্ত্রী আকলিমা বেগম, আব্দুর রহিমের স্ত্রী শিউলী বেগম, মৃত নওশের আলীর ছেলে আজাদ মন্ডল ও তার ছেলে রেজা মন্ডলসহ ৬ জন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে আলহাজ তালুকদারের ছেলে নুর নবী, তার ছেলে সাগর, সজল, সামাদ তালুকদারের ছেলে ইমান আলী, আফসার তালুকদারের ছেলে সামু হাজী, তার ছেলে রাব্বীসহ আরও ১০/১২ জন গিয়ে বিরোধপূর্ণ জমিতে জোরপূর্বক কলা গাছ রোপনে করতে যায়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে আকলিমা বেগম, শিউলী বেগম, আজাদ মন্ডল ও রেজা মন্ডলকে মারপিট শুরু করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

আহত অবস্থায় আকলিমা, শিউলী ও আসাদ মন্ডলকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। আকলিমা ও শিউলী বেগম অভিযোগ করে বলেন, আমাদের জমিতে জোরপুর্বক কলা গাছ লাগানো চেষ্টা করলে আমরা বাধা দিলে আমাদেরকে মারপিট করেছে। এতে আমাদের শরীরের বিভিন্নস্থানে ফুলা-জখম করা হয়েছে।

অভিযোগ অস্বীকার করে নুর-নবী বলেন, তারাই মাঠে গিয়ে আমাদের মারপিট করেছে। পাল্টা অভিযোগ দিতেই নিজেরাই জখম করে হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য গেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ
তাড়াশে স্কুল ছাত্রী তুষি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
সিরাজগঞ্জে বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনায় মামলা
সিরাজগঞ্জে একই পরিবারে তিনজনকে গলা কেটে হত্যা

আরও খবর

Android App