Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

দিনাজপুরে বজ্রপাতে নারীসহ নিহত দুই

জেলা প্রতিনিধি, দিনাজপুর:
দিনাজপুরে বজ্রপাতে নারীসহ নিহত দুই
দিনাজপুরের আঙ্গারপাড়া ইউনিয়নের খানসামায় বজ্রপাতে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) সকালের দিকে উপজেলার ভেড়ভেড়ি ইউনিয়নের হোসেনপুর ও আঙ্গারপাড়া ইউনিয়নে সুবর্ণখুলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ২ নম্বর ভেড়ভেড়ি ইউনিয়নের হোসেনপুর গ্রামের ওসমান গনির ছেলে শাহ আলম (৫০) ও ৩ নম্বর আঙ্গারপাড়া ইউনয়নের সুবর্ণখুলী গ্রামের ফজলুর রহমানের স্ত্রী মাজেদা বেগম (৪০)।

স্থানীয়রা জানায়, সকালে বাড়ির আঙিনায় কাজ করছিলেন শাহ আলম। হঠাৎ বজ্রপাতে স্ত্রীসহ তিনি ঝলসে যান। স্বজনরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন।

একই সময়ে বাড়ির পাশের ক্ষেতে কাজ করার সময় বজ্রপাতে আহত হন মাজেদা বেগম। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাজেদা বেগমকে মৃত ঘোষণা করেন। এ সময় দুটি গরু ও একটি ছাগলও মারা গেছে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে বলে আমি শুনেছি।

 

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
জমি উদ্ধারে এসিল্যান্ডের পরিদর্শন
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত

আরও খবর

Android App