Header Border

ঢাকা, রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৬.৯৬°সে

সিরাজগঞ্জের মহাসড়কে ১৫ কিঃমিঃ থেমে থেমে  যানজট

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ:
শুরু হয়েছে ঈদের ছুটি। নারীর টানে ছুটছে ঘরমুখো মানুষ। ফলে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে গাড়ীর চাপ বাড়ায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের অন্তত ১৫ কিলোমিটার এলাকা জুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে।
শুক্রবার (২৯ এপ্রিল) সকালে মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পশ্চিম  গোলচত্বর থেকে কড্ডার মোড়, ঝাঐল ওভার ব্রিজ হয়ে নলকা মোড় পর্যন্ত ঢাকা থেকে উত্তরবঙ্গগামী লেনে এ যানজট সৃষ্টি হয়েছে। তবে উত্তরবঙ্গ থেকে ঢাকামুখী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার সকাল থেকেই এ মহাসড়কে কখনো ধীরগতি আবার কখনো থেমে থেমে যানজট দেখা দেয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই যানজটের তীব্রতা বাড়তে থাকে। এক পর্যায়ে সেতুর গেলাচত্বর থেকে নলকা সেতুর পূর্ব পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে ঢাকা-উত্তরবঙ্গগামী লেনে কখনো যানজট সৃষ্টি হয়।
জেলা ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সালেকুজ্জামান সালেক বলেন, ঈদে ঘরফেরা মানুষ বহণকারী যানবাহনের সংখ্যা বাড়ার কারণে ধীরগতি রয়েছে। মাঝে মধ্যে যানজট সৃষ্টি হলেও সেটা দীর্ঘস্থায়ী নয়। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করতে মাঠে রয়েছে পুলিশ।
হাটিকুমরুল হাইওয়ে পুলিশ পরিদর্শক মো. লুৎফর রহমান  বলেন, গাড়ীর প্রচুর চাপ থাকায় নলকা সেতুর পূর্বপাশে যানজট রয়েছে। তবে বাকি রুটগুলো স্বাভাবিক রয়েছে।
এইচএমএ/এসবাংলা
SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্তে দীর্ঘসূত্রিতা লজ্জা দায়িত্বহীনতা এবং পক্ষপাতিত্বের ঈঙ্গিত বহন করে
বাংলাদেশে বিনিয়োগে যুক্তরাজ্যের ব্যবসায়ীদের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর
 নতুন আইজিপি কে হচ্ছেন
হু হু করে বাড়ছে চালের দাম
জুনে সড়কে মোটরসাইকেলে বেশি দুর্ঘটনা
মহাসড়কে ঈদে মহাআতঙ্ক মোটরসাইকেল

আরও খবর

Android App