Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ২রা ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

টয়লেটে থাকা ময়লার ঝুড়িতে মিললো সাড়ে ৫ কেজি সোনা

নিজস্ব প্রতিবেদক:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা।

বুধবার (২৭ এপ্রিল) সকালে বিমানবন্দরের টয়লেটে থাকা ময়লার ঝুড়িতে পরিত্যক্ত অবস্থায় এ বারগুলো পাওয়া যায়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা

কাস্টমস সূত্রে জানা যায়, বিমানবন্দরের মহাপরিচালকের কাছে স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদ আসে। এ তথ্যের ভিত্তিতে কাস্টমসের গোয়েন্দা দল নজরদারি শুরু করে। এক পর্যায়ে ময়লার ঝুড়িতে থাকা স্কচটেপ মোড়ানো দুই বান্ডিল স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৫ দশমিক ৩৫৯ কেজি। আর বাজারমূল্য আনুমানিক ৩ দশমিক ৭৫ কোটি টাকা। অভিযানে নেতৃত্ব দেন কাস্টমসের শিফট ইনচার্জ উপ-পরিচালক মো. শাকিল খন্দকার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ৪৬ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এসব স্বর্ণের দাম প্রায় পৌনে চার কোটি টাকা

অবৈধভাবে রাজস্ব ফাঁকি দিয়ে স্বর্ণের বারগুলো চোরাচালানের উদ্দেশ্যে দেশে আনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নেওয়া হচ্ছে আইনি ব্যবস্থা।

 

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা
গাজীপুরে দেয়াল ধসে তিন শ্রমিক নিহত
মাদারীপুরে একাধিক মামলার আসামির ভয়ে আতঙ্কে এলাকাবাসী
মাদারীপুরে পাঠদান বন্ধ রেখে মতবিনিময়ে শতাধিক শিক্ষক, সমালোচনার ঝড়
ইউপি সদস্যের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ
জাতির পিতার ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

আরও খবর

Android App