Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ ইং | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩০.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী মো.আকতার হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা।

রোববার (২৪ এপ্রিল) বেলা সাড়ে ১২টরি দিকে এক প্রেসবিজ্ঞপ্তিতে এসত্য নিশ্চিত করেছেন র‌্যাব১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান।
গ্রেফফতারকৃত আকতার হোসেন সলঙ্গা থানার চতমনোহরপুর গ্রামের মো. আমজাদ হোসেনের ছেলে।
প্রেসবিজ্ঞপ্তিতে জানান, গত ২৩ এপ্রিল সলঙ্গা থানার চকমনোহরপুর মধ্যপাড়া জামে মসজিদের ইমামের বেতনের টাকা উঠানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে খোরশেদ আলম (৫৫) গুরুতর জখম হয়। পরে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সলঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ও র‌্যাব-১২’র অফিসে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরই ধারাবাহিকতায় শনিবার (২৩ এপ্রিল) র‌্যাব-১২’র একটি চৌকস অভিযানিক দল আধুনিক তথ্য প্রযুক্তি করে রায়গঞ্জ উপজেলা থেকে আকতার হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১ টি মোটর সাইকেল, ২ টি মোবাইল ফোন এবং ১,৬৫০ নগদ টাকা উদ্ধার করা হয়। উধ্ধারকৃত আলামত ও আসামীকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App