Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

নিয়মতান্ত্রিক ভাবেই বারুহাস মেলার খাজনা আদায়-ময়নুল হক

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের তাড়াশের বারুহাস মেলায় নিয়মতান্ত্রিকভাবে খাস কালেকশেন খাজনা আদায় করা হয়েছে বলে দাবী করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি ময়নুল হক।

তিনি বলেন, ঐতিহ্যবাহী বারুহাস মেলা প্রতিবারই ডাক হয়ে থাকে। এ বছর ডাক না হওয়ায় খাস কালেকশন করা হয়। মেলার দিন বারুহাস ইউনিয়ন ভূমি অফিসের নায়েব উপস্থিত না থাকায় বস্তুুল তহশীল অফিসের অফিস সহকারী মো. খায়রুল ইসলাম উপস্থিত থেকে খাজনা আদায় করেছে এবং যথা সময়ে আাদায়কৃত টাকা সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে। এতে দোষের কিছু হয়নি।

একজন ব্যবসায়ীকেও হয়রান করার মতো ঘটনা ঘটেনি। জোরপূর্বক কারও কাছ থেকে খাজনা নেয়া হয়নি।

ইউপি চেয়ারম্যান ময়নুল হক আরও বলেন, বিএনপি-জামায়াতের মদদপুষ্ট একটি গ্রুপ প্রতিহিংসামূলকভাবে বারুহাস মেলার খাজনা আদায় নিয়ে আমাকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করিয়েছে। সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করতে এবং আমার রাজনৈতিক, সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার জন্য চক্রান্ত করছে বলে তিনি জানান।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App