Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ২রা ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

নিউমার্কেট সংঘর্ষ: নিহত নাহিদের বাবার মামলা

নিজস্ব প্রতিবেদক:
নিউমার্কেট ব্যবসায়ী ও ঢাকা কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষের বলি কুরিয়ারকর্মী নাহিদের মৃত্যুর হয়েছে। ছেলে অকাল প্রণয়ের বিচার চেয়ে তার বাবা থানায় মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ১২টায় নিউ মার্কেট থানায় মামলাটি করা হয়।

মামলার বিষয়টি নিউ মার্কেট জোনের সহকারী কমিশনার শরীফ মুহাম্মদ তারিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে মামলাটি দায়ের হয়েছে। তবে, সংখ্যা উল্লেখ করা হয়নি। আমরা মামলাটি তদন্ত করে দেখছি।

মঙ্গলবার দুপুরে ঢাকা কলেজের শিক্ষার্থী ও নিউ মার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষের মধ্যে পড়েন নাহিদ। বেধড়ক মারধরে জ্ঞান হারিয়ে দীর্ঘ সময় রাস্তায় পড়েছিলেন তিনি। পরে শুভ নামের এক ব্যক্তি আহত অবস্থায় নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে নাহিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের লাইফ সাপোর্টে নেওয়া হয়। পরে ঢামেকের জরুরি বিভাগের ওয়ানস্টপ ইমার্জেন্সি সার্ভিসের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

দীর্ঘদিনের প্রেমিকার সাথে প্রণয়ের ৬ মাসের সুখের সংসার ছিলো নাহিদের। লাল রঙে হাত রাঙ্গানো মেহেদির পাতর এখনো তাজা ডালিয়ার হাতে। এ দম্পত্তির এলিফ্যান্ট রোডের বাসায় সুরে বদলে দুঃখ বিরাজ করছে স্মৃতিতে।

নাহিদের বাবার নাম নাদিম হাসান। তিনি ম্যাটাডোর ইন্ডাস্ট্রিতে চাকরি করেন। তিন ভাই ও এক বোনের মধ্যে নাহিদ সবার বড়।

সোমবার রাতে নিউ মার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ বাধে। রাত ১২টা থেকে আড়াইটা পর্যন্ত চলে সংঘর্ষ। মঙ্গলবার সকাল থেকে ব্যবসায়ীদের সঙ্গে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়েন শিক্ষার্থীরা। দুপুর ১টার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

হিরো আলমের সেই মামলা খারিজ
মৃত্যুদণ্ডপ্রাপ্ত মিন্নির হাইকোর্টে জামিন আবেদন
সম্রাটের জামিন : মুক্তিতে বাঁধা নেই
এনু-রুপনসহ ১১ জনের ৭ বছরের কারাদণ্ড
র‌্যাগ ডে’র নামে অশ্লীলতা-অপসংস্কৃতি বন্ধের নির্দেশ হাইকোর্টের
হুমায়ুন আজাদ হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদন্ড

আরও খবর

Android App