Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

তিন দফা দাবিতে মেডিক্যাল ট্রেনিং শিক্ষার্থীদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ:
তিন দফা দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন করছে সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা।
শনিবার (১৬ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের ক্যাম্পাসে ব্যানার ফেষ্টুন টানিয়ে বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন করা হয়।
তিন দফা দাবিগুলো হচ্ছে, (১) ডা. কাজী রফিকুল ইসলাম আলমের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তি চাই। (২) অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহারের বিরুদ্ধে সকল মিথ্যা অপপ্রচারকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তি চাই। (৩) তদন্ত কমিটি ডাক্তার শারমিন খন্দকার এবং ডাক্তার সামসুজ্জামানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

                                                                   মানববন্ধনে শিক্ষার্থীরা

এসময় বক্তব্য রাখেন, ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুল মালেক, মেজবাউল কাওসার ২য় বর্ষের শিক্ষার্থী কেয়া, মানসুর, রোকসানা, ১ম বর্ষের শিক্ষার্থী হানিফা, সৈকত,ও ৪র্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল জব্বার প্রমুখ।

তারা বলেন, এই তিন দফা দাবি না মানলে আমরা আরো কঠিন অবস্থানে যাবো। এবং ডা. কাজী রফিকুল ইসলাম আলম স্যারের বিরুদ্ধে মিথ্যা অপবাদ করা হচ্ছে। এ ধরণের ঘটনা কোন দিন ঘটেনি। আদৌ এ ধরণের কোন ঘটনা আমাদের ক্লাসে ঘটে নাই। যারা স্যারকে মিথ্যা অপবাদ দিচ্ছে তাদের বিরুদ্ধে আমরা কঠিন পদক্ষেপ নিতে বাধ্য হবো।

বক্তারা আরো বলেন, অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহারের বিরুদ্ধে সকল মিথ্যা অপপ্রচার, তদন্ত কমিটি ডাক্তার শারমিন খন্দকার এবং ডাক্তার সামসুজ্জামানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই। দ্রুত এদের বিরুদ্ধে শাস্তির দাবি জানান তারা।

এবিষয়ে সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহার বলেন, শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় শনিবার সকাল থেকে স্কুল ক্যাম্পাসে ছাত্র/ছাত্রীরা বিক্ষোভ ও অবস্থান কর্মসুচি পালন করছে।

তিনি আরও বলেন, ডা. কাজী রফিকুল ইসলাম আলমের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ২১ এপ্রিল তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

এইচএমএ/এসবাংলা

 

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App