Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ২রা ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ২৭.৯৬°সে

বিয়ের আনন্দ যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক :

বিয়ের আনন্দ যেভাবে উদযাপন করলেন রণবীর-আলিয়ারণবীর কাপুর, আলিয়া ভাট বাবা ঋষি কাপুর ও মা নীতু কাপুরের মতোই নববধূ আলিয়া ভাটের সঙ্গে শ্যাম্পেনের গ্লাস হাতে বিয়ের আনন্দ উদযাপন করলেন রণবীর কাপুর।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের আলোচিত জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পরেই নব দম্পতি মেতে ওঠেন সেলিব্রেশনে। আর সেখানেই ৪২ বছর আগে স্মৃতি ফেরালেন তারা।

সাদা ও সোনালির আভিজাত্যে মোড়া সাজে বিয়ের দিন সবাইকে তাক লাগিয়ে দেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেক কেটে সেলিব্রেশন করতে দেখা গেছে বলিউডের এই নব দম্পতিকে। সেখানে হাতে শ্যাম্পেনের গ্লাস নিয়ে রণবীর-আলিয়ার একসঙ্গে ঠোঁট ছোঁয়ানোর ছবিও ভাইরাল হয়েছে।

এই ছবিটিই স্মরণ করিয়ে দিয়েছে ৪২ বছর আগের একটি ছবিকে। সেই ছবিতে রণবীরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ের। কাপুররা বিভিন্ন অনুষ্ঠানে শ্যাম্পেনের গ্লাসে সেলিব্রেশন করেন। রণবীর ও আলিয়ার মতোই নিজেদের বিয়ের দিনে শ্যাম্পেনের গ্লাসে আনন্দ উদযাপন করতে দেখা গিয়েছিল ঋষি কাপুর ও নীতু কাপুরকে।

বৃহস্পতিবার পরিবারের সদস্যদের উপস্থিতিতে মুম্বাইয়ের কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে হয় আলিয়া ও রণবীরের বিয়ের অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন নীতু কাপুর, মহেশ ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, ঋদ্ধিমা কাপুর, করিনা কাপুর, করিশমা কাপুর, রণধীর কাপুর, পূজা ভাট, রাহুল ভাট, লাভ রঞ্জন, আয়ান মুখোপাধ্যায়রা।

 

সুস/এসবাংলা

 

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

পদ্মা সেতুর উন্নয়ন প্রচারণায় ভ্রাম্যমান সাংস্কৃতিক টিম সিরাজগঞ্জে
ঈদের গানে সবচেয়ে বড় চমক জেমস
ঈদে আসছে আকাশের নতুন গান ‘মনের ঘরে’
শ্রোতাদের আনন্দ দিতে ঈদে আসছে ‘আলগা পিরিত’
মৃত্যু নিয়ে গুজব ছড়াবেন না: ফারুকের স্ত্রী
‘ড্যান্স কুইন’ নোরা ফাতেহি এবার ঢাকাই ছবিতে

আরও খবর

Android App