Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে ডাক্তারের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীকে যৌন নিপীড়ন, মানসিক নির্যাতন, সামাজিক যোগাযোগ মাধ্যমে কুরুচিপুর্ণ বার্তা প্রদানের অভিযোগ উঠেছে শিক্ষক ও হোষ্টেল সুপার ভাইজার ডাক্তার কাজী রফিকুল আলমের বিরুদ্ধে।

এঘটনায় ওই শিক্ষার্থী সিরাজগঞ্জ সদর এমপি, স্বাস্থ্য অধিদপ্তর (ঢাকা) পরিচালক প্রশাসনসহ সরকারী বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের মেডিক্যাল অফিসার ডা. কাজী রফিকুল আলম দীর্ঘদিন যাবত হোষ্টেল শিক্ষার্থীদের মোখিক পরিক্ষা এবং সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার ভয় দেখিয়ে ক্লাসে আপত্তিকর ভাবে শরীরে স্পর্শ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লিল বার্তা প্রদান করেন। এসব প্রস্তাবে রাজি না হলে রাস্ট্রীয় চিকিৎসা ও মৌখিক পরিক্ষায় ফেল করার হুমকি প্রদান করেন। তার আচারনে শিক্ষার্থীরা আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। এসব বিষয়ে একাধিকবার প্রতিষ্টানের প্রধানকে অবগত করা হলেও কোন প্রতিকার পাওয়া যায়নি। ডাক্তার রফিকুল ইসলামের এসব কুকর্মের কারনে অনেক শিক্ষার্থী পড়াশুনা বাদ দিয়ে হোষ্টেল ছেড়ে চলে গেছেন বলে অভিযোগে উল্লেখ করেন।

এবিষয়ে শিক্ষার্থীর পিতা ইমরান হোসেন জানান, লিখিত অভিযোগ দাখিলের পরে আমাদের মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলে ডাকা হয়েছিল। কিন্তু আমাদের কোন কথা শোনেন নাই। এবং শিক্ষার্থীদের উপযুক্ত বিচার না দিয়ে চলে যেতে বলেন।

অভিযুক্ত সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুল ও হোষ্টেল সুপার ভাইজার ডাক্তার রফিকুল আলম সকল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার মান সম্মান নষ্ট করার জন্য তারা বিভিন্ন দপ্তরে মিথ্যা লিখিত অভিযোগ দিয়েছেন।

সিরাজগঞ্জ মেডিকেল এ্যাসিসটেন্ট ট্রেনিং স্কুলের অধ্যক্ষ ডাক্তার আকিকুন নাহার জানান, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের আলোকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী দশ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করার জন্য বলা হয়েছে।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এইচএমএ/এসবাংলা

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App