Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৩.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার

হতদরিদ্র পরিবারের পাশে সিরাজগঞ্জ পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ:
নিজ অর্থায়নে হতদরিদ্র পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম।
রোববার (১০ এপ্রিল) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে হতদরিদ্র রোকেয়া বেগমকে একটি গরু উপহার দেয়া হয়।

দরিদ্র রোকেয়া বেগম কাজীপুর উপজেলার আলমপুর গ্রামের মৃত ফরিদুল ইসলামের স্ত্রী।

গরু পেয়ে রোকেয়া বেগম বলেন, আমার স্বামী মারা যাওয়ার পর দুঃখের শেষ ছিলনা। সাংসার চালানোর মতো আমার ক্ষমতা ছিল না। স্যার এর আগে আমাকে একটি ঘর দিয়েছে। এবার আমাকে একটি গরু দিলো। আমি খুব খুশি। আল্লাহ যেন স্যারদের সব সময় সুস্থ ও ভাল রাখে।

পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) বলেন, রোকেয়া বেগম হতদরিদ্র। তিনি যেন ভালভাবে সংসার চালাতে পারে এজন্য নিজ অর্থয়নে তাকে একটি গরু উপহার দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন ‘বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’। এরই ধারাবাহিকতায় ১০ অক্টোবর রোকেয়া বেগমকে একটি ঘরও দেয়া হয়েছে। পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি অনেক মানবিক কাজ করে থাকে। অতীতেও করেছে, যা এখন আরও বেশি দৃশ্যমান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ওঅর্থ) মো. নুর আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এনাড অবস) মোছা. ফারহানা ইয়াসমিন, ট্রাফিক ইন্সপেক্টর ( এ্যাডমিন) সালেকুজ্জামান খান, কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যমল কুমার দত্ত উপস্থিত ছিলেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা
সিরাজগঞ্জে দুটি বাল্যবিবাহ পড়ালেন সাবেক ইউপি সদস্য
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ

আরও খবর

Android App