Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

পুলিশে চাকরী পেয়ে খুশি তারা

জেলা প্রতিনিধি,সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জে পুলিশে ট্রেনিং রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে চূড়ান্তভাবে উত্তীর্ণদের ফলাফল -২০২২ প্রকাশ করা হয়েছে। শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করে বিভিন্ন কোটায় ৮৬ জনের এ চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। এ পদে চাকরি পেয়ে খুশিতে অনেকে কান্নায় ভেঙ্গে পড়েন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত পদে সিরাজগঞ্জ জেলায় ৮৬ জন নিয়োগ যোগ্য প্রকৃত শূন্য পদের বিপরীতে সরকার কর্তৃক জারীকৃত বিদ্যমান সাধারণ, মুক্তিযোদ্ধা, আনসার ও ভিডিপি পোষ্য এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী কোটা পদ্ধতি অনুসরণ করে নিয়োগ দেয়া হয়েছে। এ নিয়োগের চূড়ান্তভাবে মুক্তিযোদ্ধা (কোটা) পুরুষ-১২ জন, পুলিশ পোষ্য কোটা (পুরুষ)-০৭ জন, ক্ষুদ্র-নৃগোষ্ঠী (পুরুষ)-০৪ জন, সাধারণ কোটা (পুরুষ)-৫৫ জন, সাধারণ কোটা (নারী)-০৭ জন, ক্ষুদ্র-নৃগোষ্ঠী (নারী)-০১ জনসহ সর্বমোট ৮৬ জনকে মনোনীত করা হয়।

শনিবার রাত ১১ টায় পুলিশ লাইন্সের শহীদ কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে এ ফলাফল প্রকাশ করেন নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম। এ সময় তিনি বলেন, পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ ও নিরপেক্ষ করার লক্ষে আইজিপি’র উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরিক্ষা সম্পন্ন হয়েছে। জেলাবাসীকে আবারো স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেয়া হলো। চূড়ান্তভাবে উত্তীর্ণদের সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহ্বান জানান তিনি।

এ সময় উত্তীর্ণ প্রার্থী ও তাদের অভিভাবক অনেকে আবেগপ্রবণ হয়ে তাৎক্ষণিক অনুভূতি ব্যক্ত করেছেন। উত্তীর্ণ অনেক প্রার্থী সাংবাদিকদের জানান, কখনো স্বপ্নেও ভাবেনি বিনা টাকায় এ চাকরি হবে। অবশ্য মেধা ও যোগ্যতায় এ চাকরি হওয়ায় শেখ হাসিনা সরকার ও বাংলাদেশ পুলিশের প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় নিয়োগ বোর্ডের সদস্য, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, নিয়োগ কার্যক্রমের সাথে সম্পৃক্ত পুলিশ সদস্যগণসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জে তিনজনকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদন্ড 
সিরাজগঞ্জে বাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত
সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি লিটন, সম্পাদক মাসুদ
তাড়াশে স্কুল ছাত্রী তুষি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন
সিরাজগঞ্জে বাবা-মা ও মেয়েকে হত্যার ঘটনায় মামলা

আরও খবর

Android App