Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

প্রাইভেট না পড়ায় স্কুলছাত্রকে পেটালেন প্রধান শিক্ষক

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ:
প্রাইভেট না পড়ায় সিরাজগঞ্জ সদর উপজেলার হরিনা বাগবাটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র জুবায়ের হোসেনকে (১৩) মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

মঙ্গলবার (৫ এপ্রিল) বেলা ১২টার দিকে হরিনা বাগবাটি উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটেছে।

আহত জুবায়ের বাগবাটি ইউনিয়নের ধলডোব গ্রামের আশরাফ আলীর ছেলে।

আহত স্কুল ছাত্রের পিতা আশরাফ আলী অভিযোগ করে বলেন, হরিনা বাগবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল ইসলামের কাছে প্রাইভেট না পড়ায় ছেলেকে কক্ষে ডেকে নিয়ে মারধর করেন করে। এসময় আমার ছেলে অজ্ঞান হয়ে পড়ে। একপর্যায়ে তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে অন্য শিক্ষার্থীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ বিষয়ে হরিনা বাগবাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহীদুল ইসলামের সাথে যোগাযোগের জন্য ফোন করলে তার মোবাইল বন্ধ ধাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

সিরাজগঞ্জ সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) মাশুকাতে রাব্বী জানান, স্কুলছাত্রকে মারপিটের বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে গ্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App