Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

ডিলারের বাড়ী থেকে টিসিবির পণ্য উদ্ধার: ডিলার পলাতক

নিজস্ব প্রতিবেদক,সিরাজগঞ্জ :
সিরাজগঞ্জের শাহজাদপুরে ডিলারের বাড়ী থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। এঘটনায় ডিলার মো. বখতিয়ার পলাতক রয়েছে।

সোমবার (৪এপ্রিল) রাতে উপজেলার দ্বারিয়াপুর মদকপাড়ার ডিলারের বাড়ী থেকে ৫৬৪ লিটার সয়াবিন তেল, ৫৪৭ কেজি ডাল ও চিনি উদ্ধার করে ভ্রাম্যমান আদালত।

জানা যায়, শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের ভাটপাড়া গ্রামের ১ হাজার ৩৮জন কার্ডধারীদের মধ্যে এসব পণ্য সরকার নির্ধারিত স্বল্পমূল্যে বিক্রির কথা ছিল মেসার্স বকতিয়ার এন্টানপ্রাইজের মাধ্যমে। কিন্তু ডিলার বখতিয়ার বেশি মোনাফার লোভে ২৫০টি কার্ডের পণ্য এদিন কার্ডধারীদের মধ্যে বিক্রি না করে শাহজাদপুর পৌর সদরের মদকপাড়ার নিজ বাড়ির গোপন স্থানে লুকিয়ে রাখেন। এবং রাতের অন্ধকারে কালোবাজারে বিক্রির চেষ্টা করে। খবর পেয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. শামসুজ্জোহা ওই বাড়িতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মালামাল উদ্ধার করেন। এ ঘটনার পর থেকে মেসার্স বকতিয়ার এন্টানপ্রাইজের মালিক বখতিয়ার পলাতক রয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে টিসিবির পণ্য জব্দ করে থানা হেফাজতে রেখেছে। এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেনি।

শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট শাহ মো. শামসুজ্জোহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিলার বখতিয়ারের বাড়ীতে অভিযান চালিয়ে টিসিবির পণ্য উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বখতিয়ারের ডিলারশীপ বাতিল করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App