Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!
/

তারাবির নামাজে বিদ্যুৎ বিভ্রাট, ভোগান্তিতে মুসুল্লিরা

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের তাড়াশে সারা বছর বিদ্যুৎ ঠিকঠাক থাকলেও রমজানের শুরুতেই বিদ্যুৎ বিভ্রাট দেখা দিয়েছে। বিশেষ করে তারাবির নামাজের সময়ে বিদ্যুৎ না থাকায় চরম ভোগান্তিতে পড়েছে মুসুল্লিরা। আর বিপাকে পড়েছে এ উপজেলার চার লক্ষাধিক মানুষকে।

জানা যায়, রবিবার দিবাগত রাতে তারাবির নামাজ শুরুর আগে বিদ্যুৎ চলে যায়। এরপর তারাবির নামাজ শেষ হওয়ার বেশ কিছু সময় পর বিদ্যুৎ আসে। তাছাড়া অনেক এলাকাতে ইফতারের সময় থেকে তারাবির নামাজ অবদি বিদ্যুতের দেখা মেলেনি। কিন্তু তাড়াশ সদরে ছিল ভিন্ন চিত্র। কেবল ঐ নির্দিষ্ট এলাকাটুকোয় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ মেলে।

তাড়াশ পৌর এলাকার কহিত গ্রামের শফিকুল ইসলাম, বারুহাস ইউনিয়নের বস্তুুল গ্রামের খায়ের আহমেদ, সগুনা ইউনিয়নের কুন্দইল গ্রামের শিপন আহমেদ, দেশিগ্রাম ইউনিয়নের কাটাগাড়ি গ্রামের সাদ্দাম হোসেন, মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের শাহালম হোসেন, মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের আব্দুল হান্নান, নওগাঁ ইউনিয়নের মাটিয়া মালিপাড়ার মতিউর রহমান, তালম ইউনিয়নের তালম গ্রামের উজ্জল হোসাইনসহ অনেকে বলেন, তারাবির নামাজের সময় বিদ্যুৎ না থাকায় আমরা অসহনীয় কষ্ট পাচ্ছি। মসজিদের মধ্যে ভ্যাপসা গরমে ঘেমে ও রাতে ঘুমাতে না পেরে পুরোদমে অসুস্থ হওয়ার দশা হয়েছে।
ভুক্তভোগীরা আরো বলেন, দেশে লোডশেডিং নেই। কেন ঘন-ঘন বিদ্যুৎ যায়। দ্রুততম সময়ের মধ্যে বিদ্যুৎ বিভ্রাটের প্রতিকার চাই।

এ প্রসঙ্গে পল্লী বিদ্যুৎ সমিতির তাড়াশ জোনাল অফিসের ডিজিএম নিরাপদ কুমার দাশ সময়ের সংবাদকে বলেন, জাতীয় গ্রিড থেকে বিদ্যুৎ সরবরাহ কম দিচ্ছে। ফলে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত করা যাচ্ছেনা।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App