Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

উপ-প্রকল্প পরিচালক হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে যোগদান করলেন কামরুল

নিজস্ব প্রতিবেদক:
বন্যা প্রবণ ও নদীভাঙন এলাকায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে যোগদান করলেন মোঃ কামরুল আহসান। রবিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে ডি আর আর মোঃ আওলাদ হোসেনের নিকট থেকে দায়িত্ব বুঝে তিনি।

মোঃ কামরুল আহসান চাকুরিতে কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলায় পিআইও হিসেবে যোগদান করেন গত ২৪ নভেম্বর ২০০২, বান্দরবান জেলায় ডিআর আর ও হিসেবে ২৬ ডিসেম্বর ২০১৯ যোগদান করেন। এর আগে তিনি পিআইও হিসেবে কিশোরগঞ্জ ৩ বছর, সিংড়া, নাটোর ৭ বছর, গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে ২ বছর, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ৫ বছর এবং ডি আর আরও হিসেবে নওগাঁ দেড় বছর সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি এখন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, ঢাকা হেড অফিসে দায়িত্ব পালন করবেন।

বন্যা প্রবণ ও নদীভাঙন এলাকায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (৩য় পর্যায়) প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক মোঃ কামরুল আহসান সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ক্যান্সার ও হৃদরোগের ঝুঁকি কমায় ডার্ক চকলেট
শরীর থাকবে এসি’র মতো ঠান্ডা
ডিমের ডজন ৬৫ টাকা
যেভাবে চিনবেন পচা ডিম
পদ্মা-মেঘনায় ইলিশ ধরা শুরু হচ্ছে
সত্যিই অবিশ্বাস্য ‘সাঞ্জু’তে রণবীরের লুক

আরও খবর

Android App