Header Border

ঢাকা, রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৬.৯৬°সে

বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যাচার সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জ্ঞাপন

॥ নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ ॥
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের বিরুদ্ধে গত ২৭ জানুয়ারী সিরাজগঞ্জের স্থানীয় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জ্ঞাপন ও প্রতিবাদ জানিয়েছে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (২৯ জানুয়ারী) দুপুরে বেলকুচি উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বলেন, গত ২৭ জানুয়ারী বেলকুচিতে মাসিক আইন শৃঙ্খলা মিটিংয়ে নির্বাচিত জনপ্রতিনিধিরা আমাদের বিরুদ্ধে যে মিথ্যা চাঁদা চাওয়ার অভিযোগ করেছে, তা আদৌ সঠিক নয়। সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভীত্তিহীন। উপজেলা ছাত্রলীগের সন্মান ক্ষুন করার জন্য একটি কুচক্রি মহল আমাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে ভাইরাল করার চেষ্টা করছে।

আমাদের উপজেলা ছাত্রলীগের কমিটি দীর্ঘ ১৭ বছর পরে অনেক বাঁধা বিপত্তি উপক্ষা করে, গত ১৫ জনু ২০২১ইং তারিখে বেলকুচি উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন পায়। কমিটি হওয়ার পর থেকেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছি।

যারা গত পৌরসভা ও উপজেলা নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে। ছাত্রলীগের কমিটি তাদের আশানুরুপ না হওয়ার কারণে তারা বিভিন্ন সময়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপ্রচার করে যাচ্ছে। তারাই মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপি নামেই মিথ্যাচার প্রচার করে থাকে। মূলত তাদের সমস্যা হলো, তাদের মন মতো ছাত্রলীগ কমিটি হয় নাই, যার ফলে ছাত্রলীগকে ব্যবহার করে অন্যায় অনিয়ম, করতে চায়। যা ছাত্রলীগ করবেন না। সেই জন্যই ছাত্রলীগকে বারবার প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।
আমরা যারা ছাত্রলীগ করি মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে, মাননীয় সংসাদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এমপির ভ্যানগার্ড হয়ে বেলকুচি উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর শাখা ছাত্রলীগ দিনরাত মাঠে পরিশ্রম করে যাচ্ছেন। আমরা স্বাধীনতার এ সুবর্ণজয়ন্তীতে মুজিব শতবর্ষে বেলকুচি উপজেলা ছাত্রলীগ একটা শপথ নিয়েছি, কোন মাদক বাহিনী থাকবে না, কোন সন্ত্রাসবাদী চলবে না। যাদের হাতে কলম থাকবে তারাই ছাত্রলীগ করবে। মাদক, সন্ত্রাস, চাঁদাবাজীর ছাত্রলীগের কোন স্থান নেই।

এদিকে বেলকুচি পৌর ছাত্রলীগের সভাপতি এম.আকতার হামিদ ও সাধারণ সম্পাদক সৌরভ আহমেদ উৎস এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বেলকুচি উপজেলা ও পৌর ছাত্রলীগের বিরুদ্ধে চাঁদা চাওয়ার অভিযোগ মিথ্যা ও সম্পূর্ণ বানোয়াট। আমরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ দিক নির্দেশনায় দেশ ও জাতির জন্য কাজ করে যাচ্ছি। এ ধরণের মিথ্যা ও বানোয়াট তথ্য দেয়া থেকে বিরত থাকার জন্য সকলকে অনুরোধ করছি। কেননা স্বচ্ছ ও সুস্থ্যধারার রাজনীতিতে ছাত্রলীগ বিশ্বাসী।

তারা আরও বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আর্দশ ন্যায় নীতি ও চেতনায় উজ্জিবীত সংগঠন। উপজেলা ও পৌর ছাত্রলীগ অনুমোদন পাওয়ার পর থেকে করোনাকালীন সময়ে মানুষের পাশে থেকে দিন রাত পরিশ্রম করে বিভিন্ন অসহায় গরীব ও দুস্থদের মাঝে শুকনা খাবার ও ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করেছি। করোনা ভাইরাসে মোকাবেলায় বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা মাস্ক হ্যান্ডস্যানিটাইজারসহ এখন পর্যন্ত ছাত্রলীগের কার্যক্রম চলমান রয়েছে। এবং গত ৪ জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বেলকুচি উপজেলা ছাত্রলীগ ইতিহাস রচনা করেছে। যা বিগত দিনগুলোতে কেউ করতে পারেনি। আমাদের এমন কার্যক্রম দেখে নৌকা বিরোধীদের কাছে বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ কাল হয়ে দাঁড়িয়েছে। সুতরাং মিথ্যা ও ভীত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত অৃৃপপ্রচার করিয়ে আমাদের দমিয়ে রাখার চেষ্টা করবেন না।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App