Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৮.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

করোনায় চেয়ারম্যানের বিজয় উৎসব

নিজস্ব প্রতিবেদক.

সিরাজগঞ্জের সলঙ্গায় সরকারী বিধিনিষেধ অমান্য করে ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। এতে রাতভর হাজার হাজার মানুষ নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে তোলেন চেয়ারম্যান।

শনিবার (২২ জানুয়ারী ) রাতে মালতীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান করা হয়। জানা যায়, করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বাড়তে থাকায় দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে সরকার। ২১ জানুয়ারি থেকে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল, কলেজ ও সমপর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা করা হয়। রায়গঞ্জ- তাড়াশ-সলঙ্গার (আংশিক) মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এম পি মহোদয়ের শারীরিক অসুস্থতার কারনে সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করে।

কিন্তু সংসদ সদস্যের কথা অমান্য করে ধুবিল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল রাতভর স্থানীয় শিল্পী ও নরর্তকি দিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান চালিয়ে যান।

স্থানীয় মালতীনগর গ্রামের রমজান আলী, ইউসুফ হাসান, ছোবাহন আলীসহ অনেক অভিভাবক অভিযোগ করে বলেন, করোনাকালীন সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও মিজানুর রহমান রাসেল হাজার হাজার লোকজন জড়ো উচ্চ শব্দে সাউন্ড ও অশ্লিল নৃত্য করেছে। এতে রাতভর একার মানুষ ঘুমাতে পারেনি। শুধু তাই নয় এরকম অশ্লিল নৃত্যর তীর্ব্র নিন্দা জ্ঞাপন করেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ভোলা সরকার জানান, দেশে করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। এসময় আমরা সরকারী দলের নেতাকর্মীরা যদি বিধিনিষেধ না মানি তহলে জনগন কিভাবে মানবে। চেয়ারম্যান যেকাজটা করেছে তা ঠিক হয়নি।

এবিষয়ে ৩ নং ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল জানান, আমি সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ করতে বলেছিলাম। এই বলে তিনি ফোন কেটে দেন।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের জিলানী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে একবার বন্ধ করা হয়েছিল। পরে কি হয়েছে আমার জানা নেই।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

আরও খবর

Android App