Header Border

ঢাকা, সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ ইং | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 

সিরাজগঞ্জে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণ চেষ্টায় মামলা দায়ের

॥ নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ ॥
সিরাজগঞ্জে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে এক গৃহবধু। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনীত) এর ৯ (৪) (খ) ধারায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মামলাটি দায়ের করা হয়েছে। যার মামলা নং- ৬৬, তারিখ-২৩-০৯-২০২১ইং। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোঃ আলিম হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ পৌরসভার জানপুর মহল্লার ছাকমান শেখের ছেলে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখ একই মহল্লার শাহাদত হোসেনের বাড়িতে ঢুকে জোড়পূর্বক তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে গৃহবধুর শ্বাশুড়ী এগিয়ে আসলে আকাশ শেখ পালিয়ে যায়। ছাত্রলীগ নেতার এমন ঘটনায় এলাকায় আলোচনা ও সমালোচনা চলছে। এঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগের আলোকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি আমলে নিয়েছে।

এ ব্যাপারে গৃহবধুর স্বামী জানান, দীর্ঘদিন ধরে আকাশ আমার স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এসকল বিষয়ে স্থানীয় কাউন্সিলর এবং আকাশের পরিবারের কাছে অভিযোগ করেছি। কিন্তু তারা কোন বিচার দেয়নি। সেই কারণে ক্ষিপ্ত হয়ে গত ২০ সেপ্টেম্বর বিকাল ৩ টার দিকে বাড়ি এসে ধর্ষণের চেষ্টা করে। আমি জেলা প্রশাসনের নিকট আমার স্ত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনাটি সঠিকভাবে তদন্ত করে উপযুক্ত বিচার চাই।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

 

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক
নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা

আরও খবর

Android App