Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক:
গত ১৪ জুলাই সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক কলম সৈনিক, দোলন চাঁপা ও ঢাকার অনলাইন জাগো নিউজ, সারাবাংলাসহ বিভিন্ন পত্রিকায় ‘‘সিরাজগঞ্জে দেহ ব্যবসায় রাজি না হওয়ায় ঘি বিক্রেতা হিন্দু নারীকে পেটালেন যুবলীগ নেতা’’ শিরোনামে প্রকাশিত সাংবাদের তীব্র নিন্দা ও জোর প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন ও উদ্দ্যেশ প্রনোদিত ভাবে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্যেশে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে এই সংবাদ প্রকাশ করেছে। দীর্ঘদিন তিলতিল করে গড়ে তোলা আমার রাজনৈতিক ও ব্যবসায়ী সুমান নষ্ট করার জন্য কিছু কু-চক্রি মহল উঠে পড়ে লেগেছে। আমি দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে শহরে ফাস্টফুড ও ঠিকাদারী ব্যবসা করে আসছি। আড্ডা ফাস্টফুড এন্ড চাইনিজ রেস্টুরেন্ট নিয়মিত ভ্যাট ও বাৎসরিক চার্জ প্রদান করে আসছে। এখানে শহরের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা সব সময় যাতায়াত করেন এবং ভালো খাবার খান। ওই ঘি বিক্রেতা হিন্দু নারীর সাথে আমার ও আমাদের পরিবারের সাথে কোন সম্পর্ক নাই। সুতরাং এই সংবাদের যে তথ্য প্রকাশ করা হয়েছে তা আদৌ সত্য নয়। আমি এই মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও জোড় প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী
আবু মুসা
যুবলীগ নেতা, সিরাজগঞ্জ।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App