Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

রফি খন্দকারের শোক ব্যানার ছিড়ে ফেলেছে দূর্বৃত্তরা

॥ নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ ॥
সিরাজগঞ্জে জেলা কৃষকলীগের সভাপতি প্রয়াত খন্দকার রফিকুল ইসলাম মাস্টারের শোক ব্যানার ছিড়ে ফেলেছে দূর্বৃত্তরা। এঘটনায় নেতাকর্মী ও এলাকাবাসির মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

মঙ্গলবার (২৯ জুন) গভীর রাতে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থানা ব্যানারটি ছিড়ে ফেলার ঘটনা ঘটে। এতে এলাকাবাসির মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।

স্থানীয়রা জানান, জেলা কৃষকলীগের সভাপতি খন্দকার রফিকুল ইসলাম মাস্টারের অকাল মৃত্যুতে বিভিন্ন ভাবে ব্যানার ফেসটুনে শোক প্রকাশ করেন স্থানীয়রা। এরই ধারাবাহিকতায় ৯নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর হোসেন প্রয়াত নেতা রফি খন্দকারের আত্মার মাগফেরাত কামনা করে একটি শোক ব্যানার স্কুলের সামনে লাগিয়ে দেন। মঙ্গলবার গভীর রাতে কে বা কারা চক্রান্ত করে সেই ব্যানার থেকে মোঃ জাহাঙ্গীর হোসেনের নাম ছিড়ে ফেলেছে।

স্থানীয়রা আরো জানান, ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নে জাহাঙ্গীর হোসেন চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনসাধারণের নিকট জনপ্রিয়। ইতি মধ্যে তিনি সবাই কাছে প্রিয় হয়ে উঠেছেন। এরই জের ধরে রাতে ওই শোক ব্যানার থেকে তার নাম কেটে ফেলা হয়েছে।

এ বিষয়ে সদর উপজেলার ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহারিয়ার হাসান রক্তিম বলেন, খন্দকার রফিকুল ইসলাম মাস্টার ছিলেন আমারে মুরুব্বি ও শ্রদ্বীয় ব্যক্তি। তিনি মারা যাবার পর জাহাঙ্গীর হোসেন একটি শোক ব্যানার দেন। নির্বাচনী প্রতিহিংসায় ওই ব্যানার ছিড়ে ফেলা হয়েছে।

এঘটনায় কালিয়া হরিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. বাহারুল ইসলাম, ৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বাবু, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবু মন্ডলসহ এলাকাবাসি প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা নিকট এই ধরণের অরাজনীতিদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App