Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের গাছের মুল বিক্রির সময় মুলসহ ৪টি ভ্যান আটক

 

॥ নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ ॥
সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের গাছের মুল চুরি করে বিক্রি করার সময় ৪টি ভ্যান আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (২৮ জুন) বিকাল ৫টায় বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের সামনে স্থানীয়রা আটক করে। পরে বঙ্গবন্ধু পশ্চিম থানায় অবগত করে ভ্যানগুলো থানার সামনে নিয়ে রেখেছে।

স্থানীয়রা জানান, বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের ইনচার্জ রিপন হোসেন দীর্ঘদিন যাবৎ পার্কের বিভিন্ন গাছ, গাছের ডাল-পালা ও গাছের মুল সরকারী নিয়মনীতি না মেনে বিক্রি করে আসছে। শুধু তাই নয়, মহামারি করোনার মধ্যে পার্ক বন্ধ থাকলেও পার্কের মধ্যে বিভিন্ন লোকজনের নিকট থেকে টাকা নিয়ে পার্কের ভিতরে প্রবেশ করান এবং অসামাজিক কাজের সুযোগ করে দেন রিপন হোসেন।

এরআগেও, বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের ইনচার্জ রিপন হোসেনের বিরুদ্ধে গাছ চুরি ও অসামাজিক কাজে সহযোগিতা করায় পাবনা বন বিভাগীয় কর্মকর্তা বরাবর কয়েকটি অভিযোগ করেছে স্থানীয়রা।

গাছের মুল ক্রেতা ব্যবসায়ী আব্দুল ছালাম জানান, গত তিন দিন আগে বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের ইনচার্জ রিপন হোসেনের নিকট থেকে ৩ হাজার টাকা মুল্যে এই গাছের মূলগুলো কিনেছে।

আজ সোমবার বিকালে গাছের মুলগুলো বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের ভিতর থেকে বের করার সময় ভ্যানগুলো স্থানীয় আটক করে। বর্তমানে আটক ভ্যানগুলো থানার সামনে নিয়ে রাখা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের ইনচার্জ রিপন হোসেন টাকা নেওয়া কথা অস্বীকার করে জানান, ওই গাছের মুলগুলো আমি বিক্রি করি নাই। এই বলে মোবাইল ফোন কেটে দেয়।

এ ব্যাপারে পাবনা বিভাগীয় সামাজিক বন উন্নয়ন কর্মকর্তা কাশ্যতি বিকাশ চন্দ্র জানান, গাছের মুল বিক্রির বিষয়টি আমি অবগত নেই। সাংবাদিকদের মাধ্যমে বিষয়টি আমি জানতে পারলাম। বিষয়টি খোঁজ খবর নিয়ে আপনাদের পরে জানাবো।

এ বিষয় বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, গাছের মুলগুলো ভ্যান যোগে বঙ্গবন্ধু সেতু ইকো পার্কের ভিতর থেকে বের করার সময় স্থানীয়রা আটক করে থানার সামনে নিয়ে আসে। বিষয়টি আমি জানতে পেরেছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App