Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!
/

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত-২

জহুরুল ইসলাম,সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুই জন নিহত হয়েছেন। গতকাল রবিবার রাত ১১টা দিকে সদর উপজেলার মুলিবাড়ী ও সোমবার সকালে সলঙ্গা থানার ধোপাকান্দি এলাকায় এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার নেকসাস সুন্দর গ্রামের শফিকুল ইসলামের ছেলে ট্রাক চালক নাজমুল ইসলাম (৪৮) ও সিরাজগঞ্জে সদর উপজেলার বহুলী ইউনিয়নের বিল গজারিয়া গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী রওশনারা বেগম (৫০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, সোমবার বেলা ১১টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে মোটর সাইকেল যোগে সিরাজগঞ্জ যাওয়ার পথে ধোপাকান্দি এলাকায় পেছন থেকে একটি ট্রাক সজোরে মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। মোটর সাইকেল থেকে রওশনারা বেগম ছিটকে রাস্তায় পড়ে গেলে অপর একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রওশনারা মারা যান।

অপরদিকে, বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. মোসাদ্দেক হোসেন জানান, রাতে ঢাকা থেকে পণ্যবাহী একটি ট্রাক উত্তরাঞ্চলে যাওয়ার পথে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় পৌঁছালে পেছন থেকে আরেকটি ট্র্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক নাজমুল ইসলাম মারা যান।

 

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App