Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!
/

মাদক সুন্দরী রোকসানা আবারো ডিবির হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,সিরাজগঞ্জ:

মাদক সুন্দরী রোকসানাকে আবারো হেরোইনসহ গ্রেফতার করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি)। তিনি ৯০ দশক থেকে এই মাদক ব্যবসার সাথে জড়িত। অনেকে ওই মাদক ব্যবসা ছাড়লেও এখনো ছাড়তে পারেনি রোকসানা। দাপটের সাথে এখনো ব্যবসা করে আসছেন।

গ্রেফতারকৃত রোকসানা রোকসানা মোঃ রেজাউল করিমের স্ত্রী ও মাহমুদপুর রেলওয়ে কলোনীর বাসিন্দা ।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবত রোকসানা ভেরাইটিজ মাদক ব্যবসার সাথে জড়িত। তার অত্যাচারে এলাকা বাসি অসহায় হয়ে পড়েছে। তাকে কিছু বললে মাদক দিয়ে ধরিয়ে দিবে বলে হুমকি প্রদর্শন করে। শুধু তাই নয় রোকসানা সকাল থেকে রাত পর্যন্ত সে এলাকায় মাদক খোরদের মেলা বসায়। এলাকার স্কুল/কলেজের ছাত্র-ছাত্রীরা ঘর থেকে বাহির হতে পারেনা। কিছু বললেই তাদের হুমকি দেয়। আমরা সংশ্লিষ্ঠ কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস আই মোঃ মোশাররফ হোসেন জানান, বুধবার (২ জুন) রাতে গোপন তথ্যের ভিত্তিতে মাহমুদপুর রেলওয়ে কলোনী মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩ গ্রাম হেরোইনসহ মাদক সুন্দরী রোকসানাকে গ্রেফতার করা হয়। এঘটনায় সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App