Header Border

ঢাকা, বুধবার, ২২শে মে, ২০২৪ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৬.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার
/

উল্লাপাড়ায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু

নিজেস্ব প্রতিবেদক.সিরাজগঞ্জ:
সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যার আগে উপজেলার বাঙ্গালা ইউনিয়ন ও বড়পাঙ্গাসী ইউনিয়নে এই  ঘটনা ঘটে । নিহত ব্যক্তিরা হলেন উপজেলার বাঙ্গালা ইউনিয়নের পাড়মোড়দহ গ্রামের মৃত্যু আব্দুর রহিমের ছেলে সেলিম রেজা (৩০) ও বড়পাঙ্গাসী ইউনিয়নের হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে আব্দুল আলিম (৩৭)।
বাঙ্গালা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ সেরাজুল ইসলাম লিটন জানান, ধান কেটে অটোভ্যানে করে ধানের আটি নিয়ে বাড়ি ফেরার সময় পথের মধ্যে বজ্রপাতের কবলে পড়ে সেলিম রেজার মৃত্যু হয়। শুক্রবার সকালে মোড়দহ গাড়াবাড়ী দাখিল মাদ্রাসায় জানাজা শেষে তার লাশ দাফন করা হয়।
এদিকে বড়পাঙ্গাসী ইউনিয়নের চেয়ারম্যান জানান, হাওড়া গ্রামের লালচাঁন মিয়ার ছেলে  আব্দুল আলিম হাওড়া থেকে অটোভ্যানে করে ৬ জন যাত্রীনিয়ে মোহনপুরের উদ্দেশ্যে রওনা দিলে চারা বটতালা এলাকায় পৌছালে বজ্রপাতের কবলে পড়ে তার মৃত্যু হয়। এসময় আটো ভ্যানে থাকা যাত্রীরা আহত হয়েছে বলেও জানান তিনি।
এবিষয়ে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ জানান, বজ্রপাতে ২ শ্রমিকের নিহতের ঘটনা শুনেছি। উপজেলা প্রশাসনের থেকে বজ্রপাতে নিহত ব্যক্তিদের জনপ্রতি ২০ হাজার টাকা করেন প্রদান করা হবে।
SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ বিপুল ভোটের ব্যবধানে মুক্তির জয়, তাড়াশে মনি
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার

আরও খবর

Android App