Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

সিরাজগঞ্জে ৪ মামলার প্রধান আসামি বাচ্চু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : 

সিরাজগঞ্জের বাগবাটি ইউনিয়নের ইছামতি গ্রামের ৪মামলার প্রধান আসামি এলাকার ত্রাস ও সহজ সরল মানুষকে বিপাকে ফেলে আধিপত্য বিস্তারের মুল নায়ক সালাউদ্দিন খান বাচ্চুকে পুলিশ আটক করেছেন।
গতকাল রবিবার রাতে ছোনগাছা বাজার হতে সদর থানার পুলিশ তাকে আটক করেছেন। সালাউদ্দিন খান বাচ্চু ইছামতি গ্রামের মৃত আবু সাঈদ খানের ছেলে।
আটককৃত সালাউদ্দিন খান বাচ্চু দীর্ঘদিন এলাকায় আধিপত্য বিস্তারের জন্য একাধিকবার সহিংসতা সৃষ্টি করে সাধারন মানুষের রাতের ঘুম কেড়ে নেয়। তার পৈশাচিক নির্যাতনে ইছামতি ও রাজিবপুর গ্রামে দফায় দফায় সংঘর্ষের সৃষ্টি হয়। এতে এলাকার সহজ সরল মানুষের উপর নেমে আসে অন্ধকারের ছায়া। অঢেল অর্থের দাপটে এলাকায় ত্রাসের রাজত্ব গড়ে তোলার চেষ্টা করেন। এলাকার কতিপয় অসাধু ব্যক্তিদের সংর্স্পশ ও দলীয় নেতাকর্মিদের সমন্বয়ে দু-গ্রামের মধ্যে শুরু করেন ভিলেজ পলিটিক্স। তার পৈশাচিক নির্যাতনে শিকার হন এলাকার দু-শতাধিক সাধারন মানুষ। তাদের অত্যাচারে দুঃস্থ পরিবার  সন্দেষ আলীর মেয়েকে   বাড়িঘর থেকে উচ্ছেদের চেষ্টায় ঘরের নিচ থেকে বেকু দিয়ে মাটি কাটা হয়।  মেয়েটি এলাকার মাতব্বর ও সদর থানায় একাধিকবার অভিযোগ করলেও সন্ত্রাসী  সালাউদ্দিন খান বাচ্চুর  অর্থের দাপটে ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়ে মানবেতর জীবন যাপন করছেন। গত ১১ এপ্রিল  বাচ্চু গংদের অমানুষিক নির্যাতনে মারপিট বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। মারপিটে আহত হন মজিবর রহমানের ছেলে হায়দার আলী (৪৮), তার স্ত্রী শেফালী খাতুন (৪০), মজিদ প্রামানিকের ছেলে মাইদুল (৩০), মজিবর শেখের ছেলে আবু তালেব (৪০) সহ ১০জন।  এর আগে ইছামতি গ্রমে তান্ডব নিলা চালায় বাচ্চুগংরা বাধা দিতে আসলে তাদের উপরে চালায় অমানসিক নির্যাতন, ভাংচুর ও লুটপাট। এতে প্রায় ৫০লক্ষ টাকার ক্ষতি হয়েছে। দীর্ঘতিন যাবত ইছামতি গ্রামে আবু সাঈদ খান তান্ডব চালিয়ে আসছিল। তিনি মারা যাবারপর তার ছেলেদের অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ। প্রভাবশালী সাঈদ খানের পরিবার এলাকার নিরহ মানুষ গুলোকে অহেতুক নির্যাতন করে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল সকালে বাচ্চুর পেটুয়া বাহিনী দ্বারা কয়েকটি বাড়ীতে হামলা ও লুটপাট করে। এসময় বাড়ীর অনন্ত ২০ জন আহত হয়।
সিরাজগঞ্জ সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী বলেন, বাগবাটি ইউনিয়নের ইছামতি গ্রামে বাড়ীঘর ভাংচুরের ঘটনা করা মামলায় মামলার প্রধান আসামীকে আটক করা হয়েছে। তাকে সোমবার আদালতে পাঠানো হবে। বাচ্চু ৪টি মামলার প্রধান আসামী।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

আরও খবর

Android App