Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে কলেজ ছাত্রীর নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে ভাইরাল

॥ নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ ॥
সিরাজগঞ্জে কলেজ পড়ুয়া দুই ছাত্রীর নগ্ন ছবি ও ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে নাইম (২২) ও সাগর (২২) নামের দুই যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় কলেজ পড়ুয়া ছাত্রীর বাবা চন্দ্রকোনা গ্রামের নাহাবুল মন্ডল বাদী হয়ে সদর থানায় একটি ডিজিটাল আইনে সাধারণ ডাইরী (জিডি) করেছে।

বৃহস্পতিবার (২০মে) সরজমিনে গেয়ে জানা যায়, গত বুধবার (১৩ মে) চন্দ্রকোনা গ্রামের বাদশা সেখের ছেলে নাইম ও একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাগর দুইজন মিলে ঐ কলেজ পড়ুয়া দুই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে বিভিন্ন স্থানে নিয়ে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে। সেই নগ্ন ছবি ও ভিডিওগুলো নাইম হোসেন নামে একটি ফেসবুক আইডি থেকে প্রচার করে। সেই নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। পরে ঘটনাটি ভাইরাল হওয়ার পর থেকে নাইম ও সাগর পলাতক রয়েছে। এ ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ঐ ছাত্রীর স্বজন ও স্থানীয় ব্যক্তিরা।

অভিযুক্ত সাগরের বাবা শফিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি, আমি চেয়ারম্যানকে অবগত করেছি। সে বিষয়টি দেখছে। অপর দিকে নাইমের বাবা বাদশা সেখ পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশিদুল ইসলাম রশিদ মোল্লা বলেন, বিষয়টি আমি জানতে পেরেছে, উভয় পক্ষকে অবগত করেছি। উভয় পক্ষ আমার কাছে আসলে বিষয়টি মিমাংশা করা হবে।

জিডির তদন্তকারী কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, চন্দ্রকোনা গ্রামের ঘটনায় ডিজিটাল আইনে সাধারণ ডাইরী (জিডি) হয়েছে। এর পরিপ্রেক্ষিতে সাইবার ট্রাইব্যুনালে আবেদন করা হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ডিজিটাল আইনে একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App