Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে ইটভাটা মালিকের গাফলতির কারণে প্রাণ গেল শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ :
সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে শহীদুল ইসলাম (৫০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। মঙ্গলবার (১১ মে) সকাল ১১টার দিকে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা এলাকা সোনালী ইটভাটায় এ ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম সদর উপজেলার ফুলকোচা গ্রামের মজিবর রহমানের ছেলে। আহতরা হলেন, চক মিরাকোল গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আবুল হোসেন ও একই এলাকার বাসিন্দা আব্দুস সালাম।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিনের পুরাতন সোনালী ইটভাটার চুলা সংস্কার না করেই ইট পোড়ানোর কাজ করছিল। মঙ্গলবার সকালে ৫/৬ জন শ্রমিক চুলার ভেতর থেকে পোড়ানো ইট বের করার কাজ করছিলেন। এ অবস্থায় চুলার দেয়াল ধসে পড়লে তিন শ্রমিক নিচে চাপা পড়লে স্থানীয়রা উদ্ধার করে। এতে ঘটনাস্থলেই শহিদুল ইসলাম নামের একজন মারা যায়। গুরুতর আহত আবুল ও সালামকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী এতথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে তিনি জানান।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App