Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!
/

সিরাজগঞ্জে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমিকের ছুরির আঘাতে প্রেমিকা নিহত হয়েছে। এ ঘটনার পর থেকেই প্রেমিক পলাতক রয়েছে। সোমবার (৩ মে) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার শোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পুজা সরকার নবম শ্রেণির ছাত্রী।ও পবিত্র সরকারের একমাত্র মেয়ে।
বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, সঞ্জয় সরকারের সাথে পুজা সরকারের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিলো। হঠাৎ কয়েকদিন যাবৎ তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি চলছিলো এবং পুজার অন্যত্র বিয়ের ব্যাপারে পুজার বাবা সিদ্ধান্ত নিলে প্রেমিক সঞ্জয় সরকার (১৮) ক্ষিপ্ত হয়ে সোমবার সকালে পুজা তার বাড়ীর উঠানে কাজ করছিল এমন সময় পিছন থেকে ধারালো ছুরি দিয়ে তাকে আঘাত করতে থাকে সঞ্জয়। আঘাতের একপর্যায় পুজা মাটিতে লুটে পরে। পুজার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে দ্রুত হাসপাতালে নেয়ার চেষ্টা করে। কিন্তু তার আগেই পুজা মারা যায়। এসময় সঞ্জয় তার শরীরেও ঐ ছুরি দিয়ে আঘাত করে আহত হয় এবং ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের মৃতদেহ উদ্ধার করে।
ওসি আরও বলেন, নিহতের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় পুজার বাবা পবিত্র সরকার বাদি হয়ে একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App