Header Border

ঢাকা, সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ ইং | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 

সিরাজগঞ্জে স্বাস্থ্য সহকারীর বিরুদ্ধে কর্মস্থলে ৫ মাস অনুপস্থিতি থেকে বেতন ভাতা উত্তোলনের অভিযোগ

 

নিজস্ব প্রতিবেদক ॥
সিরাজগঞ্জ সদর উপজেলার কাজিপাড়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী মুরর্শিদা মহলের বিরুদ্ধে ৫ মাস কর্মস্থলে অনুপস্থিতি থেকে বেতন-ভাতাসহ সরকারী সকল সুযোগ সুবিধা গ্রহণের অভিযোগ উঠেছে।

কাজিপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএসসিপি রতœা খাতুনের একটি পোষ্টে দেখা যায়, গত অক্টোবর ২০২০ থেকে ২৮ ফেব্রুয়ারী ২০২১ পর্যন্ত এই কমিউনিটি ক্লিনিকে মুরর্শিদা মহল উপস্থিত না থেকে সোমবার (১ মার্চ) ২০২১ তারিখে উপস্থিত হয়ে পুরো ৫ মাসের হাজিরা খাতায় স্বাক্ষর করে। এমন একটি ক্যাপশনসহ ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হলে বিভিন্ন মহলে তোরপার শুরু হয়।

মঙ্গলবার (২ মার্চ) বেলা ১২টার দিকে সদর উপজেলার ৯নং কালিয়া হরিপুর ইউনিয়নের কাজিপাড়া কমিউনিটি ক্লিনিকের সিএসসিপি রতœা খাতুন বিষয়টি নিশ্চিত করেন বলেন, স্বাস্থ্য সহকারী মুরর্শিদা মহলের সপ্তাহে সোমবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার তিন দিন উপস্থিত থাকার কথা থাকলেও দীর্ঘ ৫ মাস কর্মস্থালে উপস্থিত ছিলেন না। গত সোমবার (১ মার্চ) এসে পুরো ৫ মাসের হাজিরা খাতায় স্বাক্ষর করে। আজ (মঙ্গলবার) তিনি আসেনি। হাজিরা খাতায়ও কোন স্বাক্ষর করেনি।

এ ব্যাপারে কাজিপাড়া কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী মুরর্শিদা মহলের নিকট কমর্স্থলে না থেকে এবং চাকুরী না করেই বেতন ভাতা উত্তোলনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি বাসায় আছি। পরে কথা বলবো।

এ বিষয়ে উপজেলা প .প কর্মকর্তা ডাঃ মোঃ জাহিদুল ইসলাম হীরা বলেন, বিষয়টি আমি জেনেছি। জানার পর সাথে সাথে আমি একজনকে তদন্তের দায়িত্ব দিয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো বলেন, কমর্স্থলে না থেকে এবং চাকুরী না করেই বেতন ভাতা উত্তোলন একটি জঘন্যতম অপরাধ।

 

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক
নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা

আরও খবর

Android App