Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৮শে নভেম্বর, ২০২৩ ইং | ১৩ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৭.৯৬°সে
/

মানুষের ভাগ্য উন্নয়নে শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন-প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, দেশ ও দেশের মানুষের ভাগ্য উন্নয়নে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে এ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে মধুখালী উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীদের ভোট দিন। মনে রাখবেন, নৌকা বঙ্গবন্ধুর প্রতিক, শেখ হাসিনার প্রতিক, উন্নয়নের প্রতিক। গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকেলে ফরিদপুরের মধুখালি উপজেলার কামারখালী বাজার অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মধুখালি উপজেলা পরিষদের উপ-নির্বাচনের প্রচারনায় তিনি অংশ গ্রহন করেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান বলেন-বিগত সময়ে আমি এমপি থাকাকালীন সময়ে মধুখালি উপজেলার অন্ধকার জনপদকে বিদ্যুৎ এর আলোয় আলোকিত করেছি । রাস্তাঘাট, মসজিদ মন্দির, স্কুল-কলেজ সর্বত্র উন্নয়ন করেছি। এখন আমি এমপি নেই, তা তে কি! প্রধানমন্ত্রীর সহোযোগিতায় আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালি এই তিন উপজেলাকে মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো।

মধুখালী উপজেলা বাসীর কাছে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শহিদুল ইসলামকে নৌকায় ভোট দিয়ে জয় যুক্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা নৌকায় ভোট দিয়ে জয় যুক্ত করুন। আর এই এলাকার উন্নয়নের দায়িত্ব শেখ হাসিনার।

মধুখালী উপজেলা যুবলীগনেতা আরমান বাবুর উপস্থাপনায় মধুখালি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আপত্তিকর অবস্থায় উল্লাপাড়ার কাউন্সিলর আজাদ আটক, গণপিটুনীতে হাসপাতালে ভর্তি
সিরাজগঞ্জে ১৬ হাজার পিচ ইয়াবাসহ আটক ৪
সিরাজগঞ্জ-২ আসনে আ’লীগের মনোনয়ন উত্তোলন করলেন আল মাহমুদ সরকার তারেক
সিরাজগঞ্জে কলেজ অধ্যক্ষকে অপহরণের অভিযোগ
তাড়াশে শিক্ষার্থীদের জুতা দিয়ে পেটানোর অভিযোগ প্রধান শিক্ষিকার বিরুদ্ধে
সিরাজগঞ্জে ৪ হাজার পিচ ইয়াবাসহ আটক ২

আরও খবর

Android App