Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু
/

সিরাজগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজেস্ব প্রতিবেদক:সিরাজগঞ্জে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ মো. মাসুদ রানা (৩৮) ও মোছা. সুখী (২৭) স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিন র‌্যাব-১২ সদস্যরা। বুধবার (১৭ ফেব্রুয়ারী) সন্ধায় এ প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

গ্রেফতারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার সিংহগাতী গ্রামের মৃত আবু তাহের মোল্লার ছেলে মো. মাসুদ রানা ও তার স্ত্রী  মোছা. সুখী।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল  জেলার উল্লাপাড়া থানাধীন সিংহগাতী গ্রামে মাসুদ রানার ঘড় তল্লাশী চালিয়ে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীর বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

এইচএসএ/কবির

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

আরও খবর

Android App