Header Border

ঢাকা, সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ ইং | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৮.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু সিরাজগঞ্জে চোর চক্রের ৪ সদস্য আটক, চুরির মালামাল উদ্ধার 
/

তাড়াশ ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবী

নিজস্ব প্রতিবেদক:
সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার মো. মেজবাউল করিমের অফিসিয়াল (০১৭৩৩-৩৩৫০৩৪) মোবাইল নাম্বার ক্লোন করে চাদা দাবির অভিযোগ উঠেছে। বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকালে একটি প্রতারক বিভিন্ন মাদ্রাসা, স্কুল, কলেজ শিক্ষকদের কাছে ল্যাপটপ দেয়ার নামে ১০ হাজার টাকার দাবী করেন।

তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার মো. মেজবাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, একটি প্রতারক নিবার্হী অফিসারের অফিসিয়াল ০১৭৩৩-৩৩৫০৩৪ মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন মাদ্রাসা, স্কুল, কলেজ শিক্ষকদের কাছে ফোন করে ল্যাপটপ দেয়ার নামে ১০ হাজার টাকা দাবী করে (০১৬৩১-৮৩৩৮৯০) নাম্বারে বিকাশ দেওয়ার কথা বলা হয়। এ ছাড়া ইটভাটা ও জনপ্রতিনিধিদের কাছে কাজ দেয়ার নাম করে মোটা অংকের চাঁদা দাবী করা হচ্ছে এমনটাও অভিযোগ উঠেছে।

তাড়াশ পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, বুধবার (১৭ ফেব্রুয়ারী) বিকাল ৪ টার দিকে একটি ল্যাপটপ দেয়ার কথা বলে আমার কাছে ইউএনও’র নাম্বার থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবী করা হয়। এ সময় ইউএনও’র কন্ঠ নিয়ে সন্দেহ হলে বিষয়টি ইউএনও স্যারকে কে জানাই। এরপরই বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান ও ব্যাক্তি তাড়াশ ইউএনওকে তার অফিসিয়াল মোবাইল নাম্বার থেকে টাকা দাবীর বিষয়টি জানান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, ইউএনও সাহেবের মোবাইল নাম্বারটি ক্লোন করার বিষয়টি তিনি আমাকে জানিয়েছেন। আমরা মোবাইল ফোন ক্লোন করা ওই প্রতারক চক্রকে শনাক্ত করার চেষ্টা করছি।

তাড়াশ উপজেলা নিবার্হী অফিসার মো. মেজবাউল করিম জানান, যাদের কাছে চাদা দাবি করেছে তাদের থানায় সাধারণ ডায়েরী করার পরামর্শ দেয়া হয়েছে।

এইচএম এ/ কবির

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক
ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি

আরও খবর

Android App