Header Border

ঢাকা, শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং | ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল) ১৯.৯৬°সে

সিরাজগঞ্জে নবীদুল ইসলামের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

 নিজস্ব প্রতিবেদক :
“মানবতা বোধ জাগ্রত হোক, বিবেকের তাড়নায়” শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ সদর উপজেলার ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: নবীদুল ইসলামের নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) বিকেল ৪টার দিকে সয়দাবাদ ইউনিয়নের যমুনা ডিগ্রী কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৪ হাজার একশত দুঃস্থ্য, অসহায় ও গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।
প্রধান অতিথি অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, সদর উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ে সয়দাবাদ ইউনিয়নের সর্বোচ্চ ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সয়দাবাদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামলীগের সাধারণ সম্পাদক হিসেবে নবীদুল ইসলাম সয়দাবাদে গরীব অসহায় মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। করোনা কালে সয়দাবাদ ইউনিয়নে সব চেয়ে বেশী অসহায় মানুষ সরকারী ও বেসরকারী অনুদান পেয়েছে। নবীদুল ইসলাম তার ব্যক্তিগত ভাবে সয়দাবাদের অসহায় মানুষের পাশে থেকে দিন রাত কষ্ট করে অসহায় মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন। সাধারণ মানুষের কাছে চেয়ারম্যান হিসেবে নবীদুল ইসলাম সুনাম কুড়িয়েছে। এই সুনাম যেন সে ধরে রাখতে পারে সে জন্য আপনারা তার পাশে থেকে সহযোগিতা করেন।
এসময় চেয়ারম্যান নবীদুল ইসলাম বলেন, করোনাকালে ১০নং সয়দাবাদ ইউনিয়ন পরিষদের প্রতিটি ওয়ার্ডের অসহায় গরিব দুখি মানুষের মাঝে আমি ব্যক্তিগত ভাবে ও সরকারি ভাবে সকল কে নিজের জীবনের কথা চিন্তা করে বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ ও খাবার সহায়তা করেছি। আমি যেন ভবিষ্যতেও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে পারি ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যেতে পারি। আমার জন্য সকলে দোয়া করবেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সয়দাবাদ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সভাপতি মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক, ১০নং সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শুধাংশু মোহন চাকী, সয়দাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: সাদ্দাম হোসেন, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সোহাগ ইসলাম পথিক, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বাধীন হোসাইন, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা রিতা পারভীন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, সয়দাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব মো: মাসুদ রানা, সহ সভাপতি মো: খোরশেদ আলম খলিল, যুগ্ন সম্পাদক মো: রাশিদুল ইসলাম রাশেদ, মো: সিরাজুল ইসলাম মেম্বর, সাংগঠনিক সম্পাদক মো: সেরাজুল ইসলাম প্রফেসর, দপ্তর সম্পাদক মো: ফিরোজ আহমেদ, ইউপি সদস্য মো: রাজু আহমেদ, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দিন।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সুষ্ঠুভাবে সয়দাবাদ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪ হাজার একশত দুঃস্থ্য, অসহায় ও গরীব শীতার্তদের মাঝে সুন্দরভাবে কম্বল বিতরণ করা হয়।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিশুকে হত্যা করে ধানক্ষেতে পুঁতে রাখে সৎ বাবা
শাহজাদপুরে রংধনু স্কুলের বসন্ত বরণ উৎসব
সিরাজগঞ্জে হত্যার দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদন্ড
৮০ লাখ টাকার গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জ/ সাবেক এমপির গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার
অধ্যক্ষের পদায়ন প্রত্যাহার  চায় সিরাজগঞ্জ মেরিন টেকনোলজির শিক্ষার্থীরা 

আরও খবর

Android App