Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

সিরাজগঞ্জ জেলা ইমারত নির্মাণ শ্রমিকদের সাথে মেয়র প্রার্থী সেলিমের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :
আগামী পৌর নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জ জেলা ইমারত নির্মাণ শ্রমিকদের সাথে মতবিনিময় সভা করেছেন মেয়র প্রার্থী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ভারপ্রাপ্ত মেয়র সেলিম আহম্মেদ।
গতকাল রবিবার সন্ধ্যায় নিজ বাসভবনে জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন এবং জেলা ইমারত নির্মাণ জাতীয় শ্রমিক লীগের আয়োজনে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী সেলিম আহম্মেদ।
এ সময় তিনি পৌর নির্বাচনে নিজেকে প্রার্থী ঘোষণা করে বলেন, আমি ৮ মাস ভারপ্রাপ্ত মেয়র হিসেবে কি কি কাজ করতে পেরেছি। সেটার আলোকেই পৌরবাসী আমাকে সমর্থন করলে এবং দল মনোনয়ন দিলে নির্বাচন করতে চাই। আশা করছি জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয় অর্জন করতে পারবো।
সিরাজগঞ্জ পৌরসভাকে উত্তরবঙ্গের মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে মেয়র প্রার্থী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহম্মেদ বলেছেন, পরিস্কার-পরিচ্ছন্ন, যানজটমুক্ত শহর গড়াই হবে আমার মূল লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার টিকিট দেন তাহলে আমি পৌরবাসীর ভালবাসা নিয়ে বিজয়ী হবোই ইনশাল্লাহ। মেয়র পদে আমাকে নির্বাচিত করলে পৌরবাসীর কাঙ্খিত সেবাদানের জন্য নিজেকে সম্পূর্ণরুপে নিয়োজিত করবো।
সিরাজগঞ্জ পৌরসভার টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত কাউন্সিলর, সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আহম্মেদ আরো বলেন, এ শহরের ফুটপাথে বালুর স্তুপ, রাস্তায় রাস্তায় খোয়া, ইট ও পাথর। মানুষের চলাচলের পথে পথে বাঁধা ও দুর্ভোগ রয়েছে। ফুটপাথ হকারদের দখলে। এসব সমস্যা সমাধান করা হবে আমার প্রধান লক্ষ্য। হকার্সদের পূর্ণবাসিত করা হবে। তাদের জন্য জায়গা করে দেয়া হবে। শহরে যানবাহন চললেও কখনোই যানজট হতে দেয়া হবে না। ট্রাফিক পুলিশের সাথে বসে যানজট নিরসনে সব রকমের ব্যবস্থা নেয়া হবে।
সেলিম আহম্মেদ বলেন, পৌরসভা জনগণের। জনগণ ভাল থাকলেই পৌরসভা ভাল থাকবে। পৌরবাসীর বিনোদনের জন্য একটি পার্ক স্থাপন, কাটাখালি নদীকে হাতির ঝিলের মতো করে গড়ে তোলা হবে। শহরের সকল ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, জলাবদ্ধতা, ময়লা আবর্জনা পরিস্কার ও ধুলোবালিমুক্ত শহর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন তিনি।
মতবিনিময় সভায় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইমারত নির্মাণ শ্রমিকলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক খোঁয়াজ আলী, সহ-সভাপতি আলম তালুকদার ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ বক্তব্য রাখেন। এসময় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের এবং ইমারত নির্মাণ জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মীসহ সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

আরও খবর

Android App