Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ২৭.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

সিরাজগঞ্জে ধষর্ণের প্রতিবাদে একক মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ সরকারী কলেজের শেষ বর্ষের ছাত্র ইয়ার খাঁন সারাদেশে ধর্ষণের প্রতিবাদে একক মানববন্ধন করেছে।
এসময় তার মুখবাধা হাতবাঁধা ও সামনে একটি প্রতিবাদী ফেস্টুন নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। সোমবার (৫ অক্টোবর) বেলা ১১টার সময় শহরের বাজার স্টেশন কদম ফুয়ারার পাশে প্রতিবাদী ফেস্টুন নিয়ে একক মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে তার প্রতিবাদী ফেস্টুনে লেখা আছে, আমার হাতবাধা, মুখবাধা, হে জননী আপনিতো মাতা, এটা কি গণধর্ষনতান্ত্রিকদেশ? আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। সারাদেশে ধর্ষনের সর্বচ্চ বিচার চাই। ওরা তো আপনারই সন্তান, সারাদেশে ধর্ষনের প্রতিবাদে একক মানববন্ধন। এসময় তিনি কারো সাথে কথা না বললেও উপস্থিত গণমাধ্যম কর্মীদের সাথে স্বইচ্ছাই কথা বলেন।
কলেজ ছাত্র ইয়ার খাঁন বলেন, সারাদেশে প্রতিনিয়ত চলছে ধর্ষণ ও গণধর্ষণ। কারো মা কারো বোন কারো আত্মীয়স্বজনরা হারাচ্ছেন তাদের সারা জীবনের সাধনা। এই গণধর্ষণ ঠেকাতে নেই কোন প্রতিবাদ নেই কোন পদক্ষেপ।

পরে তিনি আইনজীবিদের ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেটের আইনজীবিরা ধর্ষকের পক্ষ না নিয়ে ধর্ষণকারীদের দ্রুত বিচার দাবি জানিয়ে আদালত চত্বরে প্রতিবাদ মিছিল করেন। তিনি সারাদেশের সকল মানুষকে ধর্ষণকারীদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার দাবি জানান।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App