Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩৭.৯৬°সে
শিরোনাম
বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক ঈদযাত্রা/ ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় ৩ কোটি নাড়ীর টানে ঘরমুখো মানুষের স্বস্তির ঈদযাত্রা সিরাজগঞ্জ/ ট্রাক-পিকআপে ঝুকি নিয়ে বাড়ি আসছে স্বপ্ল-আয়ের মানুষ সিরাজগঞ্জ/ ঈদযাত্রায় মহাসড়কে খুলে দেওয়া হলো ৩ ওভারপাস এক সেতু

আল-হেরা জেনারেল হাসপাতালে ভূল অপারেশন শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জে আল-হেরা জেনারেল হাসপাতালে টনসিল অপারেশন করতেই টেবিলেই মারা গেল ইসমাইল হোসেন নামে (১০) বছরের এক শিশু।
এঘটনায় চিকিৎসাককেই দায়ী করছেন শিশুরোগীর স্বজনেরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে মৃত শিশুর মরদেহ উদ্ধার করেছে।
নিহত ইসমাইল হোসেন এনায়েতপুর থানার সোনাতলা গ্রামের বাবু সরকারের ছেলে। গত শনিবার (৩ অক্টোবর) রাতে শহরের আল-হেরা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

মৃত শিশুটির বাবা বাবু সরকার অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে আমাদের ছেলের টনসিল সমস্যা ছিল। গত (৩ অক্টোবর) সকালে আমরা আল-হেরা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. ডি এম আকরাম হোসেন অপারেশনের কথা বলেন। রাতে টনসিল অপারেশন করা হয়। কিন্তু অপারেশন শেষ হওয়ার নির্দিষ্ট সময় পার হলেও তার জ্ঞান ফেরে না। পরে হাসপাতালের লোকজন এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে নেয়ার জন্য বলে। আমরা এ্যাম্বুলেন্সে তোলার পর পরই ছেলে মারা যায়।
কান্নাজড়িত কন্ঠে মা সিমলা খাতুন বলেন, আমার একমাত্র ছেলে। সুস্থ্য অবস্থায় অপারেশন করা হলো। লাশ হয়ে ফিরলো। আমি এর বিচার চাই।

এ বিষয়ে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালত শামীম রেজা বলেন, ডি এম আকরাম হোসেন ওই রোগীর অপারেশন করেছেন এবং অজ্ঞান ডাক্তার হিসেবে ছিলেন সুমুনুল হক সজিব। অপারেশন সাকসেসফুল হলেও শিশুটি রিভার্স (জ্ঞান ফেরানো) করতে পারেনি।
এদিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃত শিশুটির মরদেহ উদ্ধার ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বাগবাটি ইউপিতে জমি নিয়ে বিরোধে ভাইকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
সিরাজগঞ্জ/ আমাদের বাংলা সাহিত্যের বিশাল ভান্ডার আছে- হেনরী
সিরাজগঞ্জ/ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবক গ্রেফতার
সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আওয়ামীলীগ নেতার স্ত্রী আটক
সিরাজগঞ্জ পৌর যুবলীগকে ঢেলে সাজাতে আহবায়ক হতে চান যুবনেতা আবু মুসা
ঈদের আগের দিনেই ফাঁকা বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক

আরও খবর

Android App