Header Border

ঢাকা, রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২.৯৬°সে
শিরোনাম
সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সাংবাদিক মহির উদ্দিন আর নেই রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ থানার ভিতর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর ওপর হামলা, শোকজ আমিনুল ইসলাম বৃদ্ধ বয়সে সঙ্গ মেটাতে বৃদ্ধাশ্রমের ভূমিকা বাড়ছে-দিপু মনি বেলকুচি/ থানা চত্বরে হট্টগোল, চেয়ারম্যান প্রার্থীর ১০ কর্মী গ্রেফতার বেলকুচি/ ভোটের মাঠে ত্রাসের রাজত্বে এমপির দুই ভাই!

প্রধানমন্ত্রীর জন্মদিনে সিরাজগঞ্জে এতিমদের মাঝে খাবার বিতরণ করলো যুবলীগ

সিরাজগঞ্জ প্রতিনিধি:
মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক দেশরত্ম শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে সিরাজগঞ্জে দোয়া মাহফিল ও তিন শতাধিক অসহায় ছিন্নমূল এতিম শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে জেলা যুবলীগ। জন্মদিন উপলক্ষ্যে রোববার দুপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের মালশাপাড়া কবরস্থান মাঠে এক দোয়া মাহফিল শেষে এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সিরাজগঞ্জ জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ একরামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন ফারুক, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনসহ যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় ডাঃ হাবিবে মিল্লাত এমপি বলেন, বাঙালির জাতীয় জীবনের এক স্মরণীয় দিন আজ। ১৯৪৭ সালের এই দিনে জন্মগ্রহণ করেন বাঙালির আস্থার সোনালী দিগন্ত, প্রেরণার দীপ্যমান শিখা, স্বপ্নময় অর্জনের কা-ারি শেখ হাসিনা। বাঙালির সাহসের সোনালী দিগন্ত উন্মোচন করে দিয়েছেন শেখ হাসিনা, বাড়িয়ে দিয়েছেন এগিয়ে যাওয়ার আত্মবিশ্বাস। শেখ হাসিনা এক আজন্ম উন্নয়নযোদ্ধার অপর নাম, স্বপ্নবান নেতৃত্ব। শেখ হাসিনা আজ বিশ্বসভায় নূতন উচ্চতায়।

এমপি ডাঃ মিল্লাত আরও বলেন, যত ষড়যন্ত্র হোক না কেন জাতির জনকের কন্যা তার পিতার আদর্শ ও বাংলার মানুষের উন্নয়ন অগ্রগতিতে পিছপা হবেনা। অনেকবার শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করা হয়েছে। মহান আল্লাহ তাকে দেশ ও মানুষের সেবায় বাঁচিয়ে রেখেছেন। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে শেখ হাসিনার নেতৃত্বে দেশ আর কখনো পিছিয়ে যাবেনা। আমরা উন্নত আধুনিক আর মানবিক রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে থাকবো ইনশাল্লাহ।

SHARE

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিরাজগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাংবাদিক মহির উদ্দিন আর নেই
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির কমিটি গঠিত
জিনের বাদশা প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার, ৬টি সোনালী রংয়ের মুর্তি উদ্ধার
সিরাজগঞ্জ/ মাটির নিচে চাপাপড়া শ্রমিককে ২ ঘন্টাপর জীবিত উদ্ধার
সিরাজগঞ্জ সদরে দুই চেয়ারম্যান প্রার্থীকে শোকজ

আরও খবর

Android App